Breaking News
Home / জেলা সংবাদ / দীর্ঘ ১৯ বছর পর কিশোরগাড়ী ইউনিয়ন বাসী ভোট দিতে পারবে

দীর্ঘ ১৯ বছর পর কিশোরগাড়ী ইউনিয়ন বাসী ভোট দিতে পারবে

গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে কিশোরগাড়ী ইউনিয়নে ৪র্থ ধা‌পের তফসিল অনুযায়ী আগামী ২৬ ডি‌সেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১নং কি‌শোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান প‌দে ১৪ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ইউনিয়ন বাসীর জন্য অন্যতম গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক জুয়েল।দীর্ঘদিন এই ইউনিয়নের মানুষ ভোট অধিকার থেকে বি ত ছিলেন! এরপর এই মামলা জটিলতা নিরসনের জন্য এবং ইউনিয়ন বাসীকে ভোট অধিকার ফিরিয়ে দেয়ার জন্য একমাত্র জিয়াউল হক জুয়েল সাধারণ জনতার কাতারে দাঁড়িয়ে দিনের পর দিন দৌড়ঝাপ করার পর অবশেষে ঢাকা হাইকোর্টের রায় অনুযায়ী স্বার্থকতা অর্জন করেছেন।

পলাশবাড়ীতে কিশোরগাড়ী ইউনিয়নে ৪র্থ ধা‌পের তফসিল

তার এহেন কর্মকাণ্ডের ফলস্বরূপ পেয়েছেন ইউনিয়ন বাসীর প্রস্তাব, সমার্থক এবং ভালবাসা। এরই ধারাবাহিকতায় ইতিমধ্যে বিপুল পরিমাণ কর্মী নিয়ে নির্বাচনের অংশ হিসেবে উঠান বৈঠক, আলোচনা সভা, মনোনয়নপত্র উত্তোলন, জমা দেয়া এবং যাচাই বাছাই সহ সকল নির্বাচনী কর্মকাণ্ডে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে যাচ্ছেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে চেয়ারম্যান প্রার্থী জুয়েল বলেন , আমার অবদানের জন্যই দীর্ঘ ১৯ বছর পর ইউনিয়ন বাসী ভোট দিতে পারবে তারা আমাকে ভোট দিয়ে জয়ী করবে বলেই আমি এই নির্বাচনে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এবং আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে অতীতের ন্যায় ইউনিয়ন বাসীর সুখ দুঃখের কান্ডারী হয়ে সবসময় পাশে থাকবো। কিশোরগাড়ী ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

মাদক ও জুয়া থেকে তরুণদের বিরত রাখতে তাদের চিত্তবিনোদন, খেলাধুলার জন্য সার্বিকভাবে সহযোগিতা করে যাবো।রাস্তা -ঘাট,ব্রিজ -কালভার্ট,শিক্ষা -প্রতিষ্ঠান, মাদ্রাসা -মসজিদ, মন্দির -গীর্জা, হাট-বাজার সহ সকল প্রতিষ্ঠানের মান উন্নয়নের লক্ষ্য কাজ করবো। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১নং কি‌শোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান প‌দে ১৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য ২২ জন ও সাধারণ সদস্য পুরুষ প‌দে ৬৮ জন। এ নির্বাচনে কিশোর গাড়ী ইউনিয়নে মোট ভোটার ২৫ হাজার ৬ শত ৪১ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৮ শত ২৬ জন ও নারী ভোটার ১২ হাজার ৮ শত ১৫ জন।

About parinews