Breaking News
Home / আন্তর্জাতিক / দুই বছরের শিশু গুলি করলো মা’কে! সবাই দেখলেন লাইভ

দুই বছরের শিশু গুলি করলো মা’কে! সবাই দেখলেন লাইভ

পরিবর্তন নিউজ ডেস্ক

মা ভিডিও কলিং সফটওয়্যার ‘জুম’-এ মিটিংয়ে ব্যস্ত। তখনই ঘরের দুই বছরের শিশু ঘটাল কাণ্ড। হাতে বন্দুক তুলে নিয়ে গুলি করে দিল মাকে। হঠাৎ বিকট শব্দ হয় এবং শ্যামায়া লিন নামের ওই নারীকে চেয়ার থেকে ঢলে পড়তে দেখেন তার সহকর্মীরা। তখন ভিডিও কলের অন্যপ্রান্তে থাকা একজন জরুরি সেবার জন্য ‘৯৯৯’ নাম্বারে কল করে। পরবর্তীতে পুলিশ এসে দেখে ওই নারীকে সিপিআর দিচ্ছে তার স্বামী ভিওন্দরে আভেরি। খবর এনবিসি’র।

ছবি: সংগৃহীত

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যে। এ ঘটনায় শিশুটির বাবা ভিওন্দরে আভেরিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুন এবং বন্দুকের অপব্যবহারের অভিযোগ দায়ের হয়েছে। কারণ যে বন্দুকটি থেকে অজান্তেই ওই শিশুটি গুলি চালিয়েছে সেটির মালিক আভেরি। খোলা জায়গায় ওই ভাবে বন্দুক রেখে দেয়ার অভিযোগে আভেরিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ঘরের ভেতর একটি ব্যাকপ্যাকের মধ্যে বন্দুকটি খুঁজে পায় ওই শিশু। এরপর খেলতে খেলতে হঠাৎ মায়ের দিকে তাক করে বন্দুক চালায় সে। জুম মিটিংয়ে থাকা মহিলার মাথায় গিয়ে সোজা গুলি লাগে। সেখানেই তাঁর মৃত্যু হয়।

পুলিস সূত্রে আরও জানা যায়, ঘটনার সময় ওই বাড়িতে আরও একটি শিশু ছিল তবে এই ঘটনা যুক্তরাষ্ট্রে প্রথম নয়। এর আগে গত সেপ্টেম্বর মাসে দেশটির টেক্সাস রাজ্যে একইভাবে একটি ২ বছরের শিশু নিজের উপর গুলি চালিয়েছিল। এক আত্মীয়ের ব্যাগ থেকে বন্দুক নিয়ে গুলি চালিয়েছিল সে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*