Breaking News
Home / জেলা সংবাদ / নির্বাচনী সহিংসতায় নিহত গোবিন্দগঞ্জের বিজিবি সদস্যের কবর জিয়ারতে বিজিবি মহাপরিচালক মেজর শাফিনুল ইসলাম

নির্বাচনী সহিংসতায় নিহত গোবিন্দগঞ্জের বিজিবি সদস্যের কবর জিয়ারতে বিজিবি মহাপরিচালক মেজর শাফিনুল ইসলাম

গাইবান্ধা ঃ সম্প্রতি ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় গাড়াগ্রাম ইউনিয়নে নির্বাচনী দায়িত্ব পালনের সময় সহিংসতায় নিহত বিজিবি সদস্য নায়েক মোঃ রুবেল মন্ডলের বাড়িতে তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের বাড়ীতে উপস্থিত হয়ে কবর জিয়ারত শেষে দেখা করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম, বিজিবিএম(বার), এনডিসি, পিএসসি।

বিজিবি মহাপরিচালক মেজর শাফিনুল ইসলাম

১ ডিসেম্বর বুধবার দুপুরে বিজিবি মহাপরিচালক গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হাবিবের বাইগুনি গ্রামের নিহত বিজিবি সদস্য রুবেল মন্ডলের বাড়িতে গিয়ে তাঁর শোকসন্তপ্ত বৃদ্ধ বাবা-মা, স্ত্রী- সন্তানদের সান্ত্বনা দেন। এসময় তিনি বলেন আমি বাহীনী প্রধান হয়েও নায়েক রুবেলের মতো আমিও একজন বিজিবি সদস্য। নায়েক রুবেলের মৃত্যুতে পুরো বিজিবি শোকাহত ও মর্মাহত। ইউনিফর্মে কর্তব্যরত অবস্থায় মৃত্যু যে কোনো সৈনিকের জন্য গর্বের বিষয়।

এমন সৌভাগ্য সবার হয় না। রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে আমার সৈনিক নিহত হয়েছে, তার পরিবারের পাশে দাঁড়ানো আমাদের সবার কর্তব্য। সরকারি সহায়তার পাশাপাশি বিজিবি রুবেলের পরিবারের সুখে-দুখে সবসময় পাশে থাকবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন বিজিবি’র চাকরি করা মানে একটা দেশসেবা। দেশের জন্য সর্বোচ্চ আত্মত্যাগের শপথ নিয়েই আমরা বাহিনীতে যোগ দিয়েছি। নায়েক রুবেলের এই আত্মত্যাগ এই বাহিনীর জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন নিহত রুবেলের পিতা,মাতা,স্ত্রী, সন্তান,বোন ও চাচা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আনিছুর রহমান আনিছসহ অন্যরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য,গত ২৮ নভেম্বর ২০২১ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন (৩য় ধাপ)-এ বিজিবি’র নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) এর দায়িত্বপূর্ণ নীলফামারী জেলার জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলাধীন ইউনিয়ন সমুহের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি সদস্যরা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গ্রাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্ব পালনরত অবস্থায় নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য মোঃ রুবেল মন্ডল ঘটনাস্থলে মৃত্যবরণ করেন

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*