Breaking News
Home / জেলা সংবাদ / নেতৃত্ব কর্তৃত্ব ও সাংবাদিকদের বস্তু নিষ্ঠ সংবাদের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন ঘটে উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঘাটা

নেতৃত্ব কর্তৃত্ব ও সাংবাদিকদের বস্তু নিষ্ঠ সংবাদের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন ঘটে উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঘাটা

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ
নেতৃত্ব কর্তৃত্ব ও সাংবাদিকদের বস্তু নিষ্ঠ সংবাদের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন ঘটে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই তিনি সাংবাদিকদের স্ব স্ব এলাকা থেকে সমাজ ও দেশের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরার আহব্বান জানান। সাঘাটা উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার আয়োজনে গত ১৯ ফেব্রুয়ারী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ বছর প্রতি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির এসব কথা বলেন।

উপজেলা সাংবাদিক সংস্থার ইউনিট সভাপতি মাজেদ মাজুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, সাঘাটা থানা অফিসার ইনর্চাজ মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, বোনারপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ নাছিরুল আলম স্বপন, জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি নুরে আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, সাংবাদিক আজহারুল ইসলাম, জয়নুল আবেদীন, নুর হোসেন রেইন প্রমুখ। কোরআন তেলোয়াত করেন সাংবাদিক আবু সাঈদ মন্ডল, শেষে আনুষ্ঠানিক ভাবে কেক কর্তনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

About parinews