Breaking News
Home / জাতীয় / পলাশবাড়ীতে আওয়ামীলীগের  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পলাশবাড়ীতে আওয়ামীলীগের  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ      আওয়ামী লীগ আছে মানুষের সাথে মানুষের পাশে গৌরবের সাথে এ প্রতিপাদ্যকে সামনে রেখে  গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বাংলাদেশ  আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্নাঢ‍্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ বৃহস্পতিবার (২৩ জুন) স্থানীয় মহিলা ডিগ্রী কলেজ থেকে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের নেতৃত্বে, সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডলের সার্বিক সহযোগিতায় র‍্যালী শেষে পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
 উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী  সভাপতি জননেতা উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু বকর প্রধান, সাবেক সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ, শহিদুল ইসলাম বাদশা,আলী রেজা মোস্তফা গোলাপ,বর্তমান কমিটির সহ-সভাপতি সাইফুলার রহমান চৌধুরী তোতা,সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, সাংগঠনিক সম্পাদক মাহিবুল হাসান মুকিত, রংপুর জেলা শ্রমিক লীগের সহ-সাধারণ সম্পাদক ফিরোজ শাহীন আলাল, গাইবান্ধা জেলা আ’লীগ সদস‍্য ড,মাহবুবুর রহমান। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল।এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস‍্য ছাড়াও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে র‍্যালীটি এক কি.মি. রাস্তা দীর্ঘ হয়। ম্মরণকালের সর্বোচ্চ নেতাকর্মীদের উপস্থিতিতে র‍্যালীটি উৎসব মুখর পরিবেশে সুষ্ঠুভাবে শেষ হয়।

About parinews