Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে কোচ চাপায় সরঃ প্রাঃবিদ্যালয় প্রধান শিক্ষিকা নিহত

পলাশবাড়ীতে কোচ চাপায় সরঃ প্রাঃবিদ্যালয় প্রধান শিক্ষিকা নিহত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বিদ্যালয় কর্মস্থল থেকে পৌরশহরের বাড়ী ফেরা হলোনা নম্র-ভদ্র সাদামাটাও শান্ত স্বভাবের প্রধান শিক্ষিকা সুরাইয়া সুলতানা’র (৫৫)।কোচের চাকায় চাকায় অকাতরে তাঁকে প্রাণ দিতে হলো।

অন্যান্যদিনের ন্যায় সোমবার বিকেলে বেতকাপা ইউনিয়নের সাকোয়া সরকারি প্রা.বিদ্যালয় থেকে অটোবাইক যোগে তিনি পৌরশহরের কালীবাড়ী বাজারের নিজ বাসায় ফিরছিলেন।এসময় গাইবান্ধা সড়কে উপজেলার মহদীপুর ইউনিয়নের গোয়ালপাড়া (পুলিশ বক্স)এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন।

তিনি উপজেলা ছাত্রলীগ সাবেক নেতা শাহ মো.আসাদ হোসেন চন্দনের মাতা এবং শহরের জামালপুর গ্রামের পুলিশ সদস্য(অব.)শাহ মো.আবুল কাশেম সাজুর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান,এসময় পিছনে থাকা একটি অটোবাইক তাঁর অটোবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। একইসময় ঢাকা থেকে সুন্দরগঞ্জ গামী সোনালী এন্টার প্রাইজের একটি কোচ তাঁকে চাপা দেয়।ঘটনাস্থলেই তিনি রক্তাক্ত গুরুতর আহত হন।স্থানীয়রা ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য পলাশবাড়ী স্বাস্থ কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।  

থানা অফিসার ইনচার্জ মো.মাসুদ রানা দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান,ঘাতক যানবাহন টি সনাক্তসহ আটক করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।মৃত্যুকালে তিনি স্বামী,১ ছেলে,১ মেয়ে-জামাতা, নাতী-নাতনী,সহকর্মী,পাড়াপ্রতিবেশি ও শুভাকাঙ্খীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে তাঁর অকাল মৃত্যুর খবর শুনে সহকর্মী ছাড়াও পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর চেয়ারম্যান গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতা কাফী মন্ডল ছাড়াও সর্বস্তরের স্থানীয় পরিচিত জনরা শেষ বারের মত তাঁকে একনজর দেখতে রাতেই  পৌরশহরের কালিবাড়ী বাজারের বাসায় ভীড়জমান।

তাঁর আকস্মিক অকাল মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।মঙ্গলবার সকাল ৯ টায় পৌরশহরের মহিলা ডিগ্রী মাদ্রাসা মাঠে প্রথম,সাকোয়া সরকারি প্রা.বিদ্যা.মাঠে দ্বিতীয় এবং সর্বশেষ বাদযোহর গ্রামের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের পাড়া কচুয়া গ্রামের ফকিরপাড়ায় তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।

About parinews