Breaking News
Home / জাতীয় / পলাশবাড়ী‌তে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছে ১৪০ টি পরিবার ছাদেকুল ইসলাম

পলাশবাড়ী‌তে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছে ১৪০ টি পরিবার ছাদেকুল ইসলাম

রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধারপলাশবাড়ী‌তে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন ১৪০টি প‌রিবারকে ৩য় পর্যায়ে ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে প্রেসব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার  মোহাম্মদ কামরুজ্জামান। 
বুধবার বি‌কে‌লে  উপ‌জেলা নির্বাহী অ‌ফিস কার্যাল‌য়ে  অনুষ্ঠিত  প্রেসব্রিফিং এ  অন্যান্যের  মধ্যে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ‌কেএম মোক‌ছেদ চৌধুরী বিদ‌্যুৎ, পলাশবাড়ী কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 
প্রেসব্রিফিং এ উপজেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ কামরুজ্জামান জানান, আগামীকাল ২১ জুলাই মাননীয়  প্রধানমন্ত্রী  গণভবন  থেকে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিব  শতবর্ষ  উপলক্ষে  আগামী  ২১ জুলাই সারা দেশের ন্যায় পলাশবাড়ী উপজেলায় ৩য় পর্যায়ে ২য় ধাপে  ১৪০ টি ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মা‌ঝে গৃহ  ও  জমির দলিল হস্তান্তর করবেন। 
ইতোপূর্বে এ উপজেলায় ১‌টি পৌরসভা ও  ৮টি ইউনিয়নে  মুজিব  শতবর্ষ উপলক্ষে ১ম ও ২য়  পর্যায়ের  মোট ১০০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমির দলিল প্রদান করা হয়ে‌ছে এবং তয় পর্যা‌য়ে ১৮৫টি ভূ‌মিহীন গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে গৃহ ও জ‌মির দ‌লিল প্রদান করা হ‌বে।

About parinews