Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ী প্রেসক্লাব রোডে জলাবদ্ধতা নিরসনে জরুরী ড্রেন নির্মানের দাবী।খুব দ্রুতই ড্রেন নির্মান হবে পৌর মেয়র

পলাশবাড়ী প্রেসক্লাব রোডে জলাবদ্ধতা নিরসনে জরুরী ড্রেন নির্মানের দাবী।খুব দ্রুতই ড্রেন নির্মান হবে পৌর মেয়র

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ী প্রেসক্লাব রোডের জলাবদ্ধতা নিরসন কল্পে ড্রেন নির্মানের জোর দাবী জানিয়েছেন সচেতন পলাশবাড়ীবাসী। তথ্যানুসন্ধানে জানাযায় পলাশবাড়ী শহরের প্রান কেন্দ্র চৌমাথা হতে প্রেসক্লাব হয়ে সরকারি কলেজ পর্যন্ত প্রায় দের কিলোমিটার রাস্তা একটু বৃষ্টি হলেই হাটু পরিমান পানি জমে যায়।

জনগুরুত্বপূর্ণ এই সড়ক দিয়ে পলাশবাড়ী প্রেসক্লাব,পলাশবাড়ী সরকারি কলেজ,এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়,ইউনিক কিন্ডার গার্ডেন, ইউনিক স্পোটিং ক্লাব,সিনিয়র ফাজিল ডিগ্রি মাদ্রাসা, বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়,গ্রীন ফিল্ড এন্টার ন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রায় হাজার হাজার শিক্ষার্থী প্রতিনিয়ত চলাচল করে।রাস্তার দুই পার্শ্বে অবৈধ দখল করার ফলে রাস্তাটি সংকুচিত হয়ে পরেছে।ফলে পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা নেই।সামান্য বৃষ্টি হলেই রাস্তায় হাটু পরিমান পানি জমে চলাচলে ব্যাপক দুর্ভোগের সৃষ্টি হয়।শহরের অভিজাত এলাকা হিসেবে পরিচিত প্রফেসার পাড়ায় শুধুমাত্র জলাবদ্ধতার কারনে বর্ষা মৌসুমে জীবনের ঝুকি নিয়ে মানুষ ও যানবাহন চলাচল করে দেখা যায়।
পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা বলেন আসছে বর্ষা মৌসুমের আগে এই ড্রেন নির্মান করা অতীব জরুরি। 
প্রেসক্লাব সহ সভাপতি মোশফেকুর রহমান মিল্টন বলেন একটু বৃষ্টি হলেই হাটু পরিমান পানি জমে এই রাস্তায় সুতরাং যত দ্রুত সম্ভব এই রাস্তার জলাবদ্ধতা নিরসন কল্পে ড্রেন নির্মান করা খুবই জরুরি। 
পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন অতিদ্রুত এই রাস্তায় ড্রেন নির্মানের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।অবৈধ স্থাপনা উচ্ছেদসহ দ্রুত এই ড্রেন নির্মান কাজ শুরু হবে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*