Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে অভ্যন্তরীণ আমন ধান ও সিদ্ধ চাল সংগ্রহের শুভ উদ্বোধন

পলাশবাড়ীতে অভ্যন্তরীণ আমন ধান ও সিদ্ধ চাল সংগ্রহের শুভ উদ্বোধন

গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে অভ্যন্তরীণ আমন ধান ও সিদ্ধ চাল সংগ্রহ -২০২১-২০২২ খ্রি. সংগ্রহের শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশ কৃষকলীগ সাধারণ সম্পাদক, ৩১ গাইবান্ধা -৩ মাননীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলছুম স্মৃতি।
“শেখ হাসিনার বাংলাদেশ,
ক্ষুধা হবে নিরুদ্দেশ”

আমন ধান ও সিদ্ধ চাল সংগ্রহের শুভ উদ্বোধন

এই প্রতিপাদ্য কে সামনে রেখে ১লা ডিসেম্বর বুধবার বিকেলে পলাশবাড়ী উপজেলার হলরুমে উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে এবং উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন এর সভাপতিত্বে আমন ধান সংগ্রহ ২০২১-২০২২ এর আওতায় প্রকৃত কৃষকদের হতে পলাশবাড়ী খাদ্য গুদামে প্রতি মন ধানের মূল্য ১০৮০ (এক হাজার আশি টাকা) লটারীর (কৃষক আ্যপ) মাধ্যমে ধান ক্রয়ের শুভ উদ্বোধন কালে আরোও উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলহাজ্ব এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান,সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার স্বপন কুমার দে ,ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা আব্দুল কাদের বকসি,উপজেলা মিল-চাতাল মালিক সমিতির সভাপতি দীলিপ চন্দ্র সাহা,উপজেলা কৃষকলীগ সভাপতি মোহাব্বত জান চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল প্রমুখ ।

শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্মৃতি এমপি বলেন,প্রথমে ধন্যবাদ জানাই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করার মুল কারিগর, কৃষকরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার মূল উদ্যোগক্তা মাননীয় প্রধানমন্ত্রীর রত্নগর্ভা সন্তান সজীব ওয়াজেদ জয় কে।

যাদের কারনে এখন দেশের প্রান্তিক কৃষকেরা ডিজিটাল (কৃষকের আ্যাপ) লটারির মাধ্যমে ভাগ্য নির্ধারণ করে উচিৎ মূল্যে ধান বিক্রয় করতে পারবে। সেইসাথে দেশবাসীর মধ্যে একটা আলোড়ন সৃষ্টি করতে কৃষকদের জন্য যে উদ্যোগ নিয়ে নিয়েছেন তাতে আমরা সত্যি গর্বিত। পরিশেষে তিনি বলেন অনিয়ম যাতে নাহয় সেজন্য প্রকৃত কৃষকদের নামের তালিকা ডাটাপেজের মাধ্যমে নিবন্ধন কৃত যা সম্পুর্ন অনলাইনে (কৃষক আ্যপে) এর মাধ্যমে নিয়ন্ত্রিত।

About parinews