Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে আসামীর মরদেহ উদ্ধার

পলাশবাড়ীতে আসামীর মরদেহ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে শিশুকে (৭) যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত রোস্তম আলী (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার সাতারপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়অভিযুক্ত রোস্তম আলী ওই গ্রামের বাসিন্দা।মামলার এজাহার থেকে জানা যায়, শিশুটি স্থানীয় একটি মাদরাসার ছাত্রী। কদিন আগে সাতারপাড়া গ্রামে সে তার নানাবাড়িতে বেড়াতে আসে। গত ২৫ মার্চ সকাল ১০টার দিকে অন্যান্য শিশুদের সঙ্গে মেয়েটি খেলছিল। এসময় রোস্তম আলী শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে যৌন নির্যাতন করে। এসময় মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে গেলে রোস্তম কৌশলে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, সোমবার দিনগত রাত ১২টার দিকে বাড়ির পাশের একটি আম গাছে রোস্তমের গলায় ফাঁস লাগানো মরদেহ দেখতে পান তারা। পরে তারা বিষয়টি পুলিশকে জানায়।  

বেতকাপা ইউনিয়ন পরিষদ সদস্য সোহেল মিয়া জানান, প্রাথমিকভাবে লোকলজ্জার ভয়ে রোস্তম আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছিল। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও গাছে ঝুলন্ত রোস্তমের পা মাটিতে লেগে ছিল। যা এলাকাবাসীর মনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।  

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রূপ কুমার জানান, রোস্তমের বিরুদ্ধে গত ২৭ মার্চ নির্যাতিতা শিশুটির মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।  
খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সার্বিক বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

About parinews