Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে ইউপি নির্বাচনে ৬০ টি ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করবে ৯শ ১৮ জন পুলিশ ৩ হাজার ১শ ৬২ আনসার ও ২ প্লাটুন বিজিবি

পলাশবাড়ীতে ইউপি নির্বাচনে ৬০ টি ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করবে ৯শ ১৮ জন পুলিশ ৩ হাজার ১শ ৬২ আনসার ও ২ প্লাটুন বিজিবি

গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ৩য় ধাপের ৬ টি ইউপি নির্বাচন আগামী ২৮ নভেম্বর রোববার অনুষ্ঠিত হবে।সকাল ৮ টা থেকে বিরতীহীন ভাবে বিকেল ৪ টা পর্যন্ত চলবে ভোট গ্রহন।নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই  সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনে নির্ধারিত সময় অনুযায়ী প্রার্থীদের প্রচার প্রচারনা শেষ হয়েছে।

ইতোমধ্যেই ব্যালট বাক্স ও ব্যালট পেপার এবং ইভিএম মেশিন জেলা নির্বাচন অফিস থেকে উপজেলা নির্বাচন অফিসে পৌছে গেছে।উপজেলা টাউন হলে চলছে নির্বাচনী সরঞ্জাম কেন্দ্র ওয়ারী গোছানোর কাজ। আগামীকাল শনিবার দুপুর থেকে শুরু হবে প্রিজাইডিং অফিসারদের মাধ্যমে কেন্দ্র সমুহে নির্বাচনী সরঞ্জাম পৌছানোর কাজ।

এদিকে নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ শান্তিপুর্ন ও গ্রহণযোগ্য করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে আইনশৃঙ্খলা বাহিনী। 
শুক্রবার সন্ধায় পলাশবাড়ী থানা ভবনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে গাইবান্ধা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা  এসব কথা বলেন।

তারা বলেন নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ শান্তিপুর্ন ও গ্রহণযোগ্য করতে ৬০ টি ভোট কেন্দ্রে ৯শ ১৮ জন পুলিশ, ৩ হাজার ১শ ৬২ জন আনসার,২ প্লাটুন বিজিবি সার্বক্ষণিক ভাবে  নিরাপত্তার দায়িত্ব পালন করবে।এছাড়াও ৬ টি ইউনিয়নে পুলিশের  ১২ টি মোবাইল টিম,কুইক রেসপন্স টিম (কিউআরটি) র‍্যাপিড একশন ব্যাটালিয়ন  র‍্যাব ও সাদা পোষাকে দায়িত্ব পালন করবে ডিবি পুলিশ। 

ভোট কেন্দ্র সমুহে কেউ কোন অরাজকতা নাশকতা কিংবা বিশৃঙ্খলা করার চেষ্টা করলে পুলিশ তা কঠোর হস্তে দমন করবে।
উল্লেখ্য গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৬ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ জন, সাধারণ সদস্য পদে ২শ ৮৬ জন ও  সংরক্ষিত মহিলা সদস্যা পদে ১শ ১১ জন প্রার্থী অংশ গ্রহণ করবেন।এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ২৫ হাজার ৬’শ ৪৭ জন। এর মধ্যে পুরুষ ৬১ হাজার ১৮জন ও মহিলা ৬৪ হাজার ৬’শ ২৯জন।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী নাছিরুল আলম স্বপ্ন,নদী শাসন ও মাদকের বিরুদ্ধে প্রতিশ্রুতি দিয়ে বলেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*