Breaking News
Home / জাতীয় / পলাশবাড়ীতে ইমাম ওলামা ও তৌহিদী জনতার বিক্ষোভ 

পলাশবাড়ীতে ইমাম ওলামা ও তৌহিদী জনতার বিক্ষোভ 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃমহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও  হযরত মা আয়েশা (রাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদ ও রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবিতে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ইমাম ওলামা ও সকল মুসলিম তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার জুমার নামাজ শেষে পৌর শহরের মসজিদ ও শহরের বাইরের মসজিদগুলো হতে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চৌমাথা মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
এসময় বক্তারা,বিশ্ব মুসলিমদের হৃদয়ের স্পন্দন মহানবী (সাঃ) ও হযরত মা আয়েশা (রাঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য কোনো মুসলমানই মেনে নিতে পারে না। তারা বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়ে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবি জানান।
এছাড়াও এ মানববন্ধনের পক্ষ থেকে বাংলাদেশ সরকারের নিকট  ৫টি দাবি জানানো হয়।১। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের অশালীন বক্তব্যের প্রতিবাদ করতে হবে। ২। নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাতে হবে৷ ৩। ভারতের মুসলমানদের উপর অন্যায়ভাবে জুলুম নির্যাতন বন্ধের দাবি জানাতে হবে। ৪। ভারতের মুসলমানদের ধর্মীয় স্বাধীনতা দিতে হবে। ৫। ভারতের সকল পণ্য রাষ্ট্রীয়ভাবে বয়কট ঘোষণা করতে হবে।
এ মানববন্ধনে বক্তব্য রাখেন, মাওলানা সাদেকুল ইসলাম, মাহবুবুর রহমান,মশিউর রহমান, নূরুন্নবী,ফরিদুল ইসলাম,আনাস মিয়া,আসাদুজ্জামান,তাজুল ইসলাম,মোহাম্মদ আলী,আবু মুসা,জাহিদুল ইসলাম, আল-আমিন,আব্দুল্লাহ আল আমিন,রবিউল ইসলাম,খলিলুর রহমানসহ অন্যান্যরা। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৫নং মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল।

About parinews