Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে কিশোরগাড়ী ও বরিশালে ২’শ ১ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

পলাশবাড়ীতে কিশোরগাড়ী ও বরিশালে ২’শ ১ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

গাইবান্ধাঃ নির্বাচন কমিশনের ঘোষিত ৪ র্থ ধা‌পের তফসিল অনুযায়ী  আগামী ২৬ ডি‌সেম্বর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে  গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ১ নং কিশোরগাড়ী ও ৪ নং বরিশাল ইউনিয়নের চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্যসহ মোট ২’শ  ১জন প্রার্থী ম‌নোনয়নপত্র জমাদা‌নের শেষ দিন পর্যন্ত  নিজ‌ নিজ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সা‌থে নি‌য়ে উৎসব মূখর প‌রি‌বে‌শে মনোনয়ন পত্র রিটার্নিং অফিসারের নিকট দাখিল করেন। 

পলাশবাড়ীতে কিশোরগাড়ী ও বরিশালে ২’শ ১ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১নং কি‌শোরগাড়ী  ইউনিয়নের চেয়ারম‌্যান প‌দে ১৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য ২২ জন ও সাধারণ সদস্য পুরুষ প‌দে ৬৮ জন। এ নির্বাচনে কিশোর গাড়ী ইউনিয়নে মোট ভোটার ২৫ হাজার ৬ শত ৪১ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৮ শত ২৬ জন ও নারী ভোটার ১২ হাজার ৮ শত ১৫ জন। 
অপর দি‌কে ৪নং  ব‌রিশাল  ইউনিয়নের চেয়ারম‌্যান প‌দে ১০ জন, সংরক্ষিত মহিলা সদস্য ২২ জন ও সাধারণ সদস্য পুরুষ প‌দে ৬৫ জন প্রার্থী নির্বাচ‌নে প্রতিদ্ব‌ন্দ্বিতা কর‌বেন। এ নির্বাচনে বরিশাল ইউনিয়নের মোট ভোটার ২১ হাজার ৮ শত ২০ জন এদের মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬ শত ৫৬ জন ও নারী ভোটার ১১ হাজার ৫৮ জন। 
এ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন পলাশবাড়ী উপ‌জেলা নির্বাচন ও রিট‌ারিং অ‌ফিসার শাহীনুর আলম।

দৈনিক জনসংকেত এর ২৪তম বর্ষপূর্তি গাইবান্ধা প্রেসক্লাব মিলনায়ত | Gaibandha Press Club

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*