Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে গনমাধ্যম কর্মীদের সাথে উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মাহমুদুজ্জামান প্রান্তর মতবিনিময় 

পলাশবাড়ীতে গনমাধ্যম কর্মীদের সাথে উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মাহমুদুজ্জামান প্রান্তর মতবিনিময় 

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ী প্রেসক্লাব গণমাধ্যম কর্মীদের  সাথে উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক প্রার্থী, শ্রমিকলীগ সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামিলীগ নেতা মাহমুদুজ্জামান প্রান্ত রোববার সন্ধায় প্রেসক্লাব ভবনে এক  মতবিনিময় সভায় মিলিত হয়।

প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায়  প্রান্ত বলেন পলাশবাড়ী সরকারি কলেজ ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, শ্রমিকলীগ ও সর্বশেষ বাংলাদেশ আওয়ামিলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি অসহযোগ আন্দোলনসহ আওয়ামিলীগ ঘোষিত বিভিন্ন কর্মসূচিতে সক্রিয় ভাবে অংশ গ্রহণ করে দলকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করেছেন।রাজনীতি করতে গিয়ে একাধিকবার কারা বরন করেছেন।
আগামী ১৩ মার্চ ২০২২ ইং পলাশবাড়ী উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত কাউন্সিলে তিনি সাধারণ সম্পাদক হিসেবে তার প্রার্থীতা ঘোষণা করে গণমাধ্যম কর্মীদের মাধ্যমে কেন্দ্রীয় নেতৃবৃন্দের  সহযোগীতা কামনা করেন।এসময় উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবুসহ পলাশবাড়ী প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন।

About parinews