Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে দুর্ঘটনা স্থল থেকে অটোভ্যান উধাও,অবশেষে থানা পুলিশের সহযোগিতায় উদ্ধার

পলাশবাড়ীতে দুর্ঘটনা স্থল থেকে অটোভ্যান উধাও,অবশেষে থানা পুলিশের সহযোগিতায় উদ্ধার

গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ীতে দুর্ঘটনা স্থল থেকে ব্যাটারী চালিত অটোভ্যান উধাও হওয়ার ঘটনা ঘটেছে। প্রায় তিন ঘন্টা পর অবশেষে থানা পুলিশের সহযোগিতায় অটোভ্যানটি উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়,৭ ডিসেম্বর মঙ্গলবার সকালে পলাশবাড়ী ঘোড়াঘাট রোডে হোপ এন্টার ন্যাশনাল স্কুল এন্ড কলেজর সামনে দুটি অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে।এঘটনায় উভয় অটো চালকের কোন ক্ষয়ক্ষতি না হলেও আব্দুর রশিদ এর অটোভ্যানের সামনের ফোরক ভেঙ্গে যায়। এবিষয়ে স্থানীয়দের সমঝোতায় ফোরক ম্যারামত বাবদ ৪’শ টাকায় আপোষ করা হয়।

পলাশবাড়ীতে দুর্ঘটনা স্থল থেকে অটোভ্যান উধাও,

এদিকে পলাশবাড়ী পৌরসভাধীন নুনিয়াগাড়ীর শহিদুল ড্রাইভারের দুই ছেলে ও স্ত্রীসহ অটোভ্যানটি মুরগীর খাদ্য ব্যবসায়ী ডিলার রিপনের গোডাউনে লুকিয়ে রাখে। গরীব অসহায় অটোভ্যানটির মালিক এনামুল মিয়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ সাংবাদিকদের দারস্থ হয়। স্থানীয়রা কয়েক দফায় শহিদুল ড্রাইভারের স্ত্রীর সাথে কথা বলার চেষ্টা কালে অটোভ্যানটি দেবে না মর্মে জানায়। ক্রমান্বয়ে এমন ঘটনা ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভের সৃষ্টি হয়।অবশেষে থানা পুলিশের সহযোগিতায় ডিলার রিপনের গোডাউন হতে অটোভ্যানটি উদ্ধার করে ভ্যান মালিকের হাতে বুঝিয়ে দেওয়া হয়েছে।Attachments area

About parinews