Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পলাশবাড়ীতে দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে দৈনিক আলোকিত সকাল পত্রিকার ৫ বর্ষে পর্দাপণ এবং প্রতিষ্ঠাবার্ষিকী পালনোপক্ষে কেক কর্তন এবং এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে প্রেস ক্লাব পলাশবাড়ী’র কার্যালয়ে পত্রিকাটির স্টাফ রিপোর্টার ও প্রেস ক্লাব পলাশবাড়ী’র দপ্তর সম্পাদক আল কাদরিয়া কিবরিয়া সবুজের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রেস ক্লাব পলাশবাড়ী’র সভাপতি মো. মন্জুর মঞ্জুর কাদির মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. কমরুজ্জামান নয়ন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেস ক্লাব পলাশবাড়ী সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ ও উপজেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক মো. সুরুজ হক লিটন।

এসময় পলাশবাড়ী পত্রিকার সম্পাদক উত্তম কর্মকার, প্রেস ক্লাব পলাশবাড়ী’র সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রুবেল, কোষাধ্যক্ষ জিন্নাতুল কবির জিন্নাহ, ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, পাঠাগার সম্পাদক বকুল উদ্দিন ইমাম, সদস্য তৌফিক আহম্মেদ শাওন, রিপোর্টার্স ইউনিটি’র যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির আকন্দ, সাংবাদিক মাসুদ রানা ও উজ্জল মিয়া প্রমূখ।

সমগ্র অনুষ্ঠানটির স ালনায় ছিলেন রিপোর্টার্স ইউনিটি পলাশবাড়ী’র সভাপতি আশরাফুল ইসলাম। পরে অতিথিবৃন্দ পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কেক কর্তন শেষে পত্রিকাটির ভবিষ্যৎ সফলতা কামনা করে বিশেষ দো’আ পরিচালনা করা হয়।

About parinews