Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে জমি দখলসহ প্রাণনাশের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশবাড়ীতে জমি দখলসহ প্রাণনাশের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের সাংবাদিক শাহজাহান আলী ভুলু কর্তৃক হুমকি, ধামকি, মিথ্যা মামলা, অপপ্রচার ও জোরপূর্বক জমি দখলের চেষ্টার প্রতিবাদে ১০ অক্টোবর রবিবার দুপুর ২ টায় পলাশবাড়ী পৌরশহরের পুরাতন কৃষি ব্যাংক ভবনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রিয়াসাত রিফফাত নবী মলিন সরকার তার লিখিত বক্তব্যে জানান, আমার বাবা নুনিয়াগাড়ী গ্রামের বাসিন্দা মৃত বিশিষ্ট শিক্ষানুরাগি ও সফল ব্যবসায়ি রশীদুন নবী চান সরকার। আপনারা জানেন পলাশবাড়ী পৌর শহরের সাংবাদিক শাহজাহান আলী ভুলু বিগত ও বর্তমান সময়ে আমার পৈত্রিক সম্পত্তি জবরদখল এবং উক্ত সম্পত্তি নিয়ে আমাকে নানাভাবে হুমকি, ধামকি, মিথ্যা মামলা,অপপ্রচার ও মিথ্যাচার করে আমাকে ও আমার পরিবারকে সমাজে হেয় করে আসছে শাহজাহান আলী ভুল।

সে পলাশবাড়ী পৌর শহরের হরিণবাড়ী গ্রামের মৃত লাল মিয়া ফকিরের ছেলে। সংবাদ সম্মেলনে তিনি আরো উল্লেখ্য করেন যে, বিগত আমার প্রতিষ্ঠান ডিমল্যান্ড এ্যাডুক্যাশন পার্কের বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতাগণসহ অন্যান্য বিশিষ্ট মনিষীদের ভাস্কর্য ভাঙ্গার হুমকি প্রদান করে শাহজাহান ভুলু। এ ব্যপারে গত ২০১৮ সালে ৭ অক্টোবর পলাশবাড়ী থানা জিডি করা হয় যাহার নাম্বার ২৮২। সংবাদ সম্মেলনের এসময় পৌর কাউন্সিলর আসাদুজ্জামান শেখ ফরিদ, শ্রমিকনেতা সুরুজ হক লিটন,ব্যবসায়ি সাজাদুল ইসলাম, ফজলুল কবির প্রধান, মিন্টু খন্দকার,সাবু সরকারসহ স্থানীয় গণমান্যব্যক্তিবর্গ ও উপজেলার সর্বস্তরের গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

About parinews