Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে রিপোর্টার্স ইউনিটির সাথে মতবিনিময় করেন‌ আ’লীগ সাধারণ সম্পাদক প্রার্থী আজাদুল ইসলাম

পলাশবাড়ীতে রিপোর্টার্স ইউনিটির সাথে মতবিনিময় করেন‌ আ’লীগ সাধারণ সম্পাদক প্রার্থী আজাদুল ইসলাম

গাইবান্ধা জেলা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার শাখার আগামী ১৩ মার্চ সম্মেলন কে সামনে রেখে রিপোর্টার্স ইউনিটি পলাশবাড়ীর কার্য নির্বাহী কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী আজাদুল ইসলাম।

বুধবার দুপুরে নিজ কার্যালয়ে রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আগামী সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী আজাদুল ইসলাম। এসময় রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সিরাজুল ইসলাম,কাজী নজরুল ইসলাম সেলিম,মিজানুর রহমান মিলন মন্ডল, সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার কবীর আকন্দ,শেখ রানা , সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুবেল , কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সমাজ কল্যাণ সম্পাদক সোহেল রানা ,দপ্তর সম্পাদক শাহারুল ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম আলী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আজাদুল ইসলাম তিনি তার বক্তব্যে বলেন, ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে পথ চলার পর সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস নির্বাচিত হই ,এরপর ১৯৯৭ সালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পরবর্তীতে ২০০৫ সালে সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালনকালে গত ২০১৬ সালে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে এখনো দায়িত্ব চলমান রেখেছি। দীর্ঘ রাজনীতিক জীবনে বহুবার হামলা-মামলার শিকার হয়ে কারা বরণ করেছি । সব সময়ে রাজপথের থেকেছি, সোচ্চার করেছি দলীয় নেতাকর্মীদের । আপনারা জানেন, আগামী ১৩ মার্চ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উক্ত সম্মেলনে আমি সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছি আপনারা সকলে আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।

About parinews