Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীতে ৩৪ হাজার ৫শত ২৬ জন দরিদ্র  মানু‌ষের  মাঝে  ভিজি এফ এৱ  চাল বিতরন 

পলাশবাড়ীতে ৩৪ হাজার ৫শত ২৬ জন দরিদ্র  মানু‌ষের  মাঝে  ভিজি এফ এৱ  চাল বিতরন 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ পবিত্র রমজান ও ঈদ উল-ফিরত উপলক্ষ্য পলাশবাড়ী উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে মাননীয় প্রধান মন্ত্রীর  উপহার  পলাশবাড়ী উপজেলার  ১‌টি পৌরসভা ও ৮‌টি ইউনিয়নে সরকারী বরাদ্দকৃত মোট ৩৪ হাজার ৫শত ২৬ জন হত দ‌রিদ্র মানু‌ষের মা‌ঝে ( ৮ ইউপি ৩২৯৮৬ ও পৌরসভা ১৫৪০) ভিজি  এফের চাল  সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে বিতরন  করা হচ্ছে। 
গত ২৮ এ‌প্রিল জুন ২নং হো‌সেনপুর  ৪নং বরিশাল ইউনিয়নে কার্ডধারী গরীব দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে সরকারী বরাদ্দকৃত ভিজি এফ এর ১০ কেজি করে চাল বিনা মুল্যে বিতর‌নের মধ‌্য দি‌য়ে এ কার্যক্রমের  শুভ উদ্বোধন  করা হয়। একই ভাবে উপজেলা ১নং কিশোরগাড়ী, ৫নং মহদীপুর, ৬নং বেতকাপা,৭নং পবনাপুর, ৮নং মনোহরপুর ও ৯নং হ‌রিনাথপুর  ইউনিয়নে দরিদ্র জনগনের মাঝে সরকারী বরাদ্দকৃত ভিজি এফের  চাল দিনব্যাপী সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বিতরন  করা হচ্ছে।  
চাল বিতরণ কেন্দ্র গুলি পরিদর্শন ও সর্ব সময় তদার‌কি কর‌ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল ক‌রিম। তারা  মাথাপিছু ১০ কেজি করে সঠিক পরিমাপে চাল বিতরণ করা ও এ ব্যাপারে সর্বোচ্চ সতর্কতার জন্য দায়িত্বপ্রাপ্তদের প্রতি আহ্বান জানান। 
সরেজ‌মিন ঘু‌রে দেখা যায় ২নং হো‌সেনপুর ৫নং মহদীপুর, ৭নং পবনাপুর,৮নং ম‌নোহরপুর ইউ‌নিয়নগু‌লো‌তে সুষ্ঠু ও শান্তিপূর্ণ প‌রি‌বে‌শে ভি‌জিএ‌ফের চাল বিতরন করা হ‌চ্ছে। 
 হো‌সেনপুর ইউনিয়নের দিগদারী মৌজার স্বামী পরিত্যাক্ত রেবা বেগম বলেন, আমি ১০ কেজি চাল পেয়ে খুবই খুশি। শ্রীখন্ডি গ্রামের কহিনুর বেগম, আকবর নগর গ্রামের ধলিমাই , রামকৃষ্ণপুরের চম্পারানী,৭নং পবনাপুর ইউ‌নিয়‌নের সু‌বিধা ভো‌গি আ‌লেমা বেগম, ধ‌লিমাই  ৮নং ম‌নোহরপুর ইউ‌নিয়‌নের সু‌বিধা‌ভো‌গি আক‌লিমা বেগম, জো‌বেদা,র‌হিমা, আঃ কদ্দুস  বলেন,ভিজিএফের  চাল  সঠিক ওজনে ও সুষ্ঠুভাবে পে‌য়ে‌ছি।

About parinews