Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ীর সোনালী ব্যাংক ম্যানেজারকে শয়তানের বাচ্চা বললেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিদ্যুৎ

পলাশবাড়ীর সোনালী ব্যাংক ম্যানেজারকে শয়তানের বাচ্চা বললেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিদ্যুৎ

গাইবান্ধা ঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবসের আলোচনা সভায় ২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা টাউন হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন,স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি,পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সকলের উপস্থিতিতে সোনালী ব্যাংক শাখার ম্যানেজার মোঃ রওশন জামিলকে শয়তানের বাচ্চা বলাসহ অকথ্য ভাষায় গালি গালাজ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ।

পলাশবাড়ীর সোনালী ব্যাংক ম্যানেজার

এবিষয়টি নিশ্চিত করে সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখার ম্যানেজার (জেলার কনিষ্ঠ ম্যানেজার) রওশন জামিল বলেন,লোনের সুপারিশ না শোনার কারণে ক্ষিপ্ত হয়ে সম্মানিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ আমাকে অকথ্য ভাষায় গালাগালি করেন আমাকে অপমান অপদাস্ত করার পরেও আমার বাবা তুলে গালি গালাজ করেছেন। যেহেতু উপজেলা প্রশাসনের আয়োজনের একটি সভায় আমি উপস্থিত হয়ে এমন ঘটনার স্বীকার হয়েছি। স্থানীয় মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি আপা ও উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান স্যার বিষয়টি দেখেছেন শুনেছেন তাদের সহ আমার উদ্ধোর্তন কর্তৃপক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অপক্ষোয় রয়েছি।

এ বিষয়ে মোবাইলে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধরী বিদ্যুৎ এর নিকট জানতে চাইলে, তিনি এ বিষয়টি নিয়ে পরে সামনা সামনি কথা বলবেন বলে জানান।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে সোনালী ব্যাংকের শাখা ম্যানেজার রওশন জামিলকে অপমান অপদাস্ত করার বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বলেন, বিষয়টি দুঃখ জনক এটা তখন আমরাও প্রতিবাদ করেছি। হয়তো চেয়ারম্যান সাহেবে অন্য কোন ব্যক্তিগত সমস্যা ছিলো সেকারণে হয়তো ভুলবোঝা বুঝির একটি ঘটনা ঘটছে। আমরা উক্ত বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে সমাধানের চেষ্টা করছি।

স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন,এটা কোনক্রমেই মানা যায় না । তবে এটা অতিব দুঃখজনক বিষয়।

উল্লেখ্য, উপজেলা প্রশাসনের আয়োজনে একটি অনুষ্ঠানে সরকারি একটি ব্যাংকের শাখার ম্যানেজার কে সকলের সামনে বাবা মা তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করায় উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। এঘটনা কেন্দ্র করে উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারিরা কর্ম বিরতিসহ অন্যান্য কর্মসূচী পালনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার একাধিক সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারিগণ।

About parinews