Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ী ইউএনও সৎ ও নিষ্ঠার সাথে কাজের মাধ্যমে নাগরিকদের সেবা করে যাচ্ছেন।

পলাশবাড়ী ইউএনও সৎ ও নিষ্ঠার সাথে কাজের মাধ্যমে নাগরিকদের সেবা করে যাচ্ছেন।

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন কাজের মাধ্যমে নাগরিকদের সেবা করে যাচ্ছেন।

তিনি এ উপজেলায় গত ৩ জুন ২০২০ যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি সৎ নিষ্ঠা, কর্মদক্ষতা ও পরিশ্রম মধ্যদিয়ে পলাশবাড়ী উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সাথে নিয়ে সকল শ্রেণীপেশার মানুষের নাগরিক সেবা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।কাজের মাধ্যমে তিনি মানুষের অনেকটা মন জয় করে সুনাম কুড়িয়েছেন।যেকোন অভিযোগ নিরসনে কিংবা সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন কাজসমূহ স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সরেজমিনে ছুটে চলেছেন মাঠ পর্যায়ে।সরকারি একজন আমলা হিসেবে আন্তরিকতা সাথে হাস্যজ্জোলভাবে নাগরিকদের সাথে কথাবলাসহ ব্যবহৃত সরকারী মোবাইল ফোন রিসিভ করে অভিযোগের ভিত্তিতে কাজের মাধ্যমে সেবা করে যাচ্ছেছেন ইউএনও কামরুজ্জামান নয়ন। তিনি একজন অত্যান্ত সাদামনের মানুষ।
পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন যোগদানের পর থেকে করোনাকালীন সময়ে বিশেষ ভুমিকা রেখেছেন। নিয়মিত মোবাইল কোর্ট ও বাজার মনিটরিং এছাড়াও তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ সরেজমিন পরিদর্শন করেন। ভূমিহীন ও গূহহীনদের জন্য  ঘর নির্মাণ কাজ সফল ভাবে বাস্তবায়ন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।
মহামারী করোনাকালীন সময় উপজেলার অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শীতের সময় রাত জেগে গভীর রাতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ,মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে চেক বিতরন,অসহায় দুঃস্থ্য প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরন,সরকারী বিভিন্ন ভাতা সমুহ  প্রকৃতদের মাঝে তালিকা প্রস্তুতকরন,যৌতুক ও বাল্যবিবাহ রোধ, করোনাকালীন মৃত ব্যক্তির বাড়ী গিয়ে খাদ্যসামগ্রী বিতরন, মেধাবী ছাত্র -ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান, যেকোনো বিষয়ে আর্থিক সহায়তা প্রদান ও  জাতির জনক বঙ্গবন্ধুর শতবর্ষ পালন,সরকারী বিভিন্ন দিবসসহ উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান নয়ন প্রায় ২ বছর পূর্ণ করতে চলেছেন। এভাবেই তিনি পলাশবাড়ী উপজেলার জনসাধারনের সেবা করে যাচ্ছেন।Attachments area

About parinews