Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ী উপজেলার হাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি আজম মিজু সাধারণ সম্পাদক নির্বাচিত

পলাশবাড়ী উপজেলার হাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি আজম মিজু সাধারণ সম্পাদক নির্বাচিত

গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা হাট-বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন সোমবার ৬ ডিসেম্বর ২০২১ পৌর শহরের কালীবাড়ী বাজার হারুন সুপার মার্কেটস্থ সংগঠন কার্যালয় চত্বরে ভোট অনুষ্ঠিত হয়েছে। 

সকাল ৮ টা থেকে বিরতিহীন বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ  চলে। এর আগে সংগঠনের কার্য নির্বাহী কমিটির সিদ্ধান্তক্রমে মো.বজলার রহমান রাজাকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট একটি পরিচালনা কমিটি গঠনসহ নির্বাচনি তফসিল ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সহকারী সদস্যরা হলেন যথাক্রমে ডা. মো. গোলজার রহমান,মো.সুমন মিয়া,মো. আব্দুল লতিফ সরকার ও মো.সুজন মিয়া। সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্য নির্বাহী কমিটির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে পৃথক ৭ পদে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

তারা হলেন, মোঃ আব্দুস সালাম সহ-সভাপতি, মোঃ রবিউল ইসলাম সহ সাধারণ সম্পাদক, হেমাইদুল ইসলাম মেহেদীসাংগঠনিক সম্পাদক,  মোঃ রানা মিয়া দপ্তর সম্পাদক, মোঃ সুজন মিয়া ক্রীড়া সম্পাদক, হাফেজ শহিদুল ইসলাম ধর্মীয় সম্পাদক ও মোঃ মোজাহিদ মিয়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।  নির্বাচন কমিশন  অবশিষ্ট ৪টি পদে দু’জন করে মোট ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচিত বিজয়ী প্রার্থীরা হলেন, সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে  সংগঠনের সাবেক সভাপতি মো.গোলাম আযম ১০২৬ ও আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বি মো.আমিনুল ইসলাম প্রধান পাপুল, ২৪৯ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক  সাবেক সাধারণ সম্পাদক মো.আমিনুল ইসলাম নান্নু ফুটবল প্রতীক ৫৯৭ ও দোয়াত কলম প্রতীক নিয়ে মো.মিজানুর রহমান মিজু,৬৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে জগ প্রতীক নিয়ে মো.মীর শহিদ প্রামাণিক ৬৩৭ মোরগ প্রতীকে মো.খোরশেদ মন্ডল ৫১৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এবং সাবেক প্রচার সম্পাদক পদে মো.সাবু মিয়া মাইক প্রতীক ৪৯৫ ও বটগাছ প্রতীক নিয়ে মো.মোস্তা ফিজুর রহমান মোস্তা ৬৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে  মোট ভোটার সংখ্যা ১’হাজার ৫’শ ৫৩ জন।সার্বিক নিরাপত্তার দায়ীত্বে নিয়োজিত পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনীর প্রয়োজনীয় সংখ্যক সদস্য,স্বেচ্ছাসেবী ছাড়াও প্রিজাইডিং অফিসার ১ জন,৪ জন সহ: প্রিজাইডিং এবং ৪ জন পোলিং অফিসার নির্বাচনে ভোটগ্রহণের দায়ীত্ব পালন করেন।

About parinews