Breaking News
Home / জাতীয় / পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামানের সফলতার এক বছর

পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামানের সফলতার এক বছর

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি ঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন সফলতার এক বছর পূর্ণ করেছেন। তিনি এ উপজেলায় গত ৩ জুন ২০২০ যোগদান করেন। তার সফলতার এক বছর পূর্ণ করে এদিকে ৩ মাস চলছে।
তিনি তার সততা, কর্মদক্ষতা ও পরিশ্রম দিয়ে পলাশবাড়ী উপজেলার সর্বশ্রেনী পেশার মানুষের মন জয় করে নিয়েছেন। সরকারি একজন আমলা হিসেবে তিনি সদাহাস্যজ্জল এবং সাদামনের মানুষ।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন যোগদানের পর থেকে নিয়মিত মোবাইল কোর্ট ও বাজার মনিটরিং করছেন। এছাড়াও তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ সরেজমিন পরিদর্শন করেন।ভূমিহীন ও গূহহীনদের জন‍্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘর নির্মাণ কাজ সফল ভাবে বাস্তবায়ন করেছেন। যার প্রমাণ মেলে উপজেলার মহদীপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ঘরগুলো।

করোনা মহামারীর সময় উপজেলার অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শীতের সময় রাত জেগে গভীর রাতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ। যৌতুক ও বাল‍্যবিবাহ রোধ, করোনাকালীন মৃত ব‍্যক্তির বাড়ী খাদ‍্যসামগ্রী নিয়ে যাওয়া, মেধাবী ছাত্র -ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান, যেকোনো বিষয়ে আর্থিক সহায়তা প্রদান ও জাতির জনক বঙ্গবন্ধুর শতবর্ষ পালনসহ ইত্যাদি উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান এক বছর পূর্ণ করেছেন। এছাড়াও জনসাধারণের অভিযোগগুলো বিরক্ত না হয়ে মন দিয়ে শুনে তা তড়িৎ নিরসনের ব্যবস্থা করেন।

About parinews