Breaking News
Home / জেলা সংবাদ / পলাশবাড়ী পৌর শহেড়  শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

পলাশবাড়ী পৌর শহেড়  শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ীতে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় বাদী হয়ে পলাশবাড়ী থানায় মামলাটি দায়ের করেন শিশুটির মা।
ধর্ষিত শিশুটি স্থানীয় ছোট শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।ধর্ষক আকাশের বাড়ীর মেইন গেটে তালা মেরে বাড়ীর সব লোক পালাতক রয়েছে।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ১০টার দিকে শিশুটি বাড়ি থেকে খেলতে বের হয়। এ সময় পাশের জগরজানি গ্রামের মন্টু মিয়ার ছেলে আকাশ (১৮) শিশুটিকে ফুসলিয়ে নিজ বাড়ির একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এলে অভিযুক্ত আকাশ পালিয়ে যায়।
এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রূপ কুমার জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। অভিযুক্ত আকাশকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।এ লেখা পযন্ত পালাতক আসামীকে আটক করতে পারেনি। মেয়েটি গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মামলার বিষয়টি থানা পুলিশ নিশ্চিত করেন। আর আসামীকে আটকের ব্যাপারে থানা পুলিশ তৎপর রয়েছে বলে থানার পুলিশ জানান।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*