Breaking News
Home / জেলা সংবাদ / পীরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ

পীরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃরংপুরের পীরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডেশ দিয়েছে আদালত। সোমবার (৭ মার্চ) দুপুর ১টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এম আলী আহমেদ এ রায় ঘোষণা করেন। এ সময় এজলাসে উপস্থিতি ছিলেন অভিযুক্ত আব্দুল মালেক (৪৯)।
আদালত সূত্রে জানা গেছে, আব্দুল মালেক ২০১৮ সালের ৪ আগস্ট রাতে নিজ বাড়িতে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে একা পেয়ে ধর্ষণ করেন। এরপর ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান। পরে একাধিকবার ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি তার মাকে বিষয়টি জানায়।

এ ঘটনায় ১৪ আগস্ট আব্দুল মালেককে আসামি করে থানায় মামলা করেন তার স্ত্রী। তদন্ত শেষে ২০১৯ সালের ১২ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন তৎকালীন পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ কুমার রায়। প্রায় তিন বছর মামলার বিচারকাজ চলার পর আজ রায় ঘোষণা করেন বিচারক। তার যাবজ্জীবন ছাড়াও পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
রায়ের প্রতিক্রিয়ায় বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী মাহফুজুল ইসলাম জাগো নিউজকে বলেন, ধর্ষণের শিকার মেয়েটি অভাবী পরিবারের সন্তান। ঘটনার পর থেকে তার পড়াশোনা বন্ধ হয়ে যায় এবং মা ও ভাইকে নিয়ে নানা বাড়িতে আশ্রয় নেয়। পরে সংসারের বোঝা টানতে গিয়ে পোশাক কারখানায় কাজ নেয় মেয়েটি। এ অবস্থায় আসামির ফাঁসির আদেশ আশা করেছিলাম।

About parinews