Breaking News
Home / জেলা সংবাদ / পূজা মন্ডপ পরিদর্শনে যুবলীগ নেতা সৈয়ব আলী

পূজা মন্ডপ পরিদর্শনে যুবলীগ নেতা সৈয়ব আলী

গাইবান্ধা প্রতিনিধি
শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমীর দিনে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১নং রসুলপুর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও সমাজসেবক সৈয়ব আলী।
আজ ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার দশটি মন্ডপ পরিদর্শন করেন তিনি। এসময় ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন সৈয়ব আলী। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকারও আহবান জানান তিনি।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাদুল্লাপুর উপজেলার ১নং রসুলপুর ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছেন নৌকা প্রতীক প্রত্যাশী ইউনিয়ন যুবলীগের আহবায়ক সৈয়ব আলী। ইতিমধ্যে তিনি ইউনিয়নবাসীর ভালোবাসা ও সমর্থনে এক ধাপ এগিয়ে। সে জনগণের সমর্থনে ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচার প্রচারণা চালানোর জন্য ইউনিয়নের একাধিক পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক সহযোগীতাও করেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে সৈয়ব আলী বলেন, আমি ছোটবেলা থেকে রাজনীতি করি। আমি ছাত্রলীগের সাথে রাজনীতি শুরু করে ছিলাম। এখন এই ইউনিয়নের যুবলীগের আহবায়ক এর দায়িত্ব পালন করছি। এবার আমি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশা করছি। তবে এটা আমার ইউনিয়নের মানুষের দাবির মুখে।
তিনি আরও বলেন, আশা করছি দল আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের অনুমতি দিবেন। নির্বাচনে জয়ী হয়ে এই ইউনিয়নে মানুষের চিকিৎসা সেবার জন্য এ্যাম্বুলেন্স সেবা ও সেই সাথে অত্র ইউনিয়নবাসীর পাশে থেকে মানুষের জীবন মান উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করারও প্রতিশ্রুতি দেন তিনি।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*