Breaking News
Home / জাতীয় / প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ, সম্পাদক জাভেদ

প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ, সম্পাদক জাভেদ

পরিবর্তন নিউজ ডেস্ক

প্রেসক্লাব গাইবান্ধার কমিটি গঠনে বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত নতুন সভাপতি, এশিয়ান টেলিভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক, ঢাকা টাইমস এর গাইবান্ধা জেলা প্রতিনিধি জাভেদ হোসেনকে অভিনন্দন ও শুভেচ্ছা।

শুক্রবার রাত ৮টার দিকে গাইবান্ধা জেলা পরিষদ হলরুমে এক সাধারণ সভায় সদস্যদের কণ্ঠ ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এর আগে বিকাল ৩টা থেকে পরিষদ হলরুমে সাধারণ সভার আয়োজন করা হয়। আলোচনাসভা শেষে নতুন সদস্য অন্তর্ভুক্তসহ বিগত কমিটির সভাপতি নেয়ামুল আহসান পামেল পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে তিনি নতুন সভাপতি ও সম্পাদকের শূন্য পদে প্রতিদ্বন্দিতার জন্য সদস্যদের আহবান করেন।

পরবর্তীতে সব সদস্যদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে কণ্ঠ ভোটের মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি খালেদ হোসেনকে সভাপতি ও ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি জাভেদ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদক আগামী সাতদিনের মধ্যে একটি কার্যনির্বাহী কমিটি গঠন করে সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নবনির্বাচিত প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন ও সদস্য রিপন আকন্দ। এছাড়া সার্বিক সহযোগিতায় ছিলেন সদস্য রবিন সেন, মাসুম বিল্লাহ, সোহেল রানা ও রফিকুল ইসলাম রফিক।

উক্ত লাউজে নবীন প্রবীন সাংবাদিকদের উপস্থিতি মিলন মেলায় পরিনিত হয় । এতে সকল সাংবাদিক তাদের মতামত তুলে ধরেন, শেষে খালেদ হোসেনকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জাভেদ হোসেনকে নির্বাচিত করা হয়। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন,প্রেসক্লাবের জৈষ্ঠ্য সহ সভাপতি বিমল কুমার সরকার ।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*