Breaking News
Home / জেলা সংবাদ / প্রেস ক্লাব পলাশবাড়ী’র উদ্যোগে আওয়ামী লীগের
নবগঠিত কমিটিকে সংবর্ধনা

প্রেস ক্লাব পলাশবাড়ী’র উদ্যোগে আওয়ামী লীগের
নবগঠিত কমিটিকে সংবর্ধনা

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে ঘোষিত নির্বাচিত কমিটিবৃন্দকে প্রেস ক্লাব পলাশবাড়ীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
প্রেস ক্লাব পলাশবাড়ীর আয়োজনে বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ টাউন হলরুমে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাব পলাশবাড়ীর সভাপতি মন্জুর কাদির মুকুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ। অন্যান্যদের মধ্যে বক্তব রাখেন উপজেলা আওয়ামী লীগ নবগঠিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, সহ-সভাপতি অধ্যক্ষ ছাইফুলার রহমান চৌধুরী তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মোটর পরিবহন ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক পল্লী অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক সুরুজ হক লিটন ও যুবলীগ নেতা মারুফ চৌধুরী প্রমুখ। এমময় প্রেস ক্লাব পলাশবাড়ীর অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির স ালনায় ছিলেন পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম। এর আগে প্রেস ক্লাব পলাশবাড়ীর পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে ঘোষিত নির্বাচিত কমিটিবৃন্দকে ফুলেল তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

About parinews