Breaking News
Home / জেলা সংবাদ / ফুলছড়িতে ইউপি চেয়ারম্যান কতৃক চোলাইমদসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

ফুলছড়িতে ইউপি চেয়ারম্যান কতৃক চোলাইমদসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর এলাকা হতে ২ জারকিন চোলাইমদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। 
জানায়ায, গতকাল সোমবার রাতে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর ঘাট থেকে চোলাই মদ নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী একাডেমী বাজার হয়ে তাদের গন্তব্যে যাচ্ছে এমন খবরে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, তার সঙ্গীয় দুই ইউপি সদস্য সাখাওয়াত হোসেন, ফুলমিয়া ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সুমন মিয়াকে সঙ্গে নিয়ে একটি ব্যাটারী চালিত অটোরিকশা আটক করে। এসময় উক্ত অটোরিকশায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২ টি জারকিনে থাকা ৪০ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। 
আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছেন ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউপির বাউশি গ্রামের শ্রী রাম শিষ চৌধুরীর পুত্র বিমল চৌধুরী (৩৫) ও কঞ্চিপাড়া ইউপির পাকারমাথা এলাকার মৃত ফকির চাঁদ এর স্ত্রী শ্রীমতি বাসন্তী (৪০)।
আটকের বিষয়টি ফুলছড়ি থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যান কতৃক আটককৃত ২ মাদক ব্যবসায়ীকে আটক ও উদ্ধারকৃত চোলাইমদ জব্দ করে থানায় নিয়ে আসে। পরে রাতেই আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে আজ মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে। 
নিজ উদ্যোগে মাদকব্যাবসায়ী আটকের ব্যাপারে জানতে চাইলে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু বলেন, অনেকদিন থেকে আমাদের এলাকার যুব সমাজকে নষ্ট করতে একদল মাদক ব্যবসায়ী দিনে রাতে মাদক বিক্রি করে আসছে। এ ব্যাপারে কয়েকবার প্রশাসনকে জানানো হলেও তারা আইনগত কোন পদক্ষেপ না নেওয়ায় আজ আমি নিজে অভিযান পরিচালনা করে এদেরকে আটক করেছি। আগামীদিনগুলোতেও এলাকাবাসীকে সঙ্গে নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমার এই অভিযান চলবে।

About parinews