Breaking News
Home / জেলা সংবাদ / ফুলছড়িতে ইউনিয়ন ছাত্রলীগেরসভাপতি শাকিলের উপর হামলা

ফুলছড়িতে ইউনিয়ন ছাত্রলীগেরসভাপতি শাকিলের উপর হামলা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা ফুলছড়ি উপজেলা চরাঞ্চলে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ফুলছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ শাহজাহান শাকিল (২৮)। গত রোববার রাত ৯টার দিকে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের গাবগাছি চরের শাপলা বাজারে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে থানা মামলা দায়ের প্রস্ততি চলছে।
জানা যায়, ফুলছড়ি উপজেলার পশ্চিম গাবগাছি গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি চেয়ারম্যান আজিজার রহমান ব্যাপারীর ছোট ভাই জামাল বাদশার সাথে রাত ৯টার দিকে টেংরাকান্দি-পূর্বগাবগাছি খেয়াঘাটে নৌকায় উঠা নিয়ে নৌকার উপর যাত্রী রহিম মন্ডলের পুত্র ওয়াজেদ (২৮) এর সঙ্গে বাকবিতন্ডার একপর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তি ঘটনা ঘটে। পরে তারা শাপলা বাজারের দিকে অগ্রসর হয়। ধাক্কাধাক্কির অল্প কিছু সময়ের মধ্যেই ওয়াজেদের লোকজন লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে ঘটনাস্থল থেকে একটু দুরে শাপলা বাজারে উপস্থিত হয়।
এ সময় জামাল বাদশা চাচাকে বাঁচাতে গেলে সাবেক ইউপি চেয়ারম্যান আজিজার রহমানের পুত্র ফুলছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ শাহজাহান শাকিল (২৮)কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্থানীয় লোকজন ও শাকিলের আত্বীয়-স্বজনরা তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভতি করেন।
এ বিষয়ে শাকিলের ছোট ভাই সুজন মিয়া বলেন, পূর্বপরিকল্পিতভাবে বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডলের আত্বীয়-স্বজনরা ধারালো অস্ত্র নিয়ে আমার ভাইকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা চালায়। মাথা ও বাম হাতে ১৮টি সেলাই দেওয়া হয়েছে। ডাক্তার বলেছে, শাকিলকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হবে। জড়িত সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি করছি। এ ঘটনার বিষয়ে অভিযুক্ত রহিম মন্ডলের পুত্র ওয়াজেদের সঙ্গে কোনভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি। এ প্রসঙ্গে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী বলেন, এ বিষয়ে শাকিলের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ থানায় দেয়নি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

About parinews