Breaking News
Home / জাতীয় / ফুলছড়িতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

ফুলছড়িতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

ফাইল ছবি

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করলো গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগ। 
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার নির্দেশনায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মঙ্গলবার (২৮সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা, আনন্দ র‌্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আনন্দ র‌্যালী’র পরবর্তী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক  সাংগঠনিক সম্পাদক অশ্বিণী কুমার বর্মনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ভিডিও কলে যুক্ত হয়ে বক্তব্যে জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এম. পি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, উড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হোসেন ফুলমিয়া, আওয়ামী লীগ নেতা এম এ মজিদ প্রধান, উদাখালি ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজা মিয়া, যুবলীগ নেতা মজনুর রশিদ, ছাত্রলীগ নেতা রকিবুদৌলা রাজু, জাহাঙ্গীর আলম জীবন, রাকিব প্রমুখ। শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

About parinews