Breaking News
Home / জেলা সংবাদ / ফুলছড়িতে শিক্ষিকার গোসলের দৃশ্য ধারণের অভিযোগে যুবক গ্রেফতার

ফুলছড়িতে শিক্ষিকার গোসলের দৃশ্য ধারণের অভিযোগে যুবক গ্রেফতার

গাইবান্ধা ঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে সাজু শেখ (৩৮) নামের এক যুবককে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। ওই শিক্ষিকার স্বামী বাদী হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে আসামীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ওই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

অভিযোগে জানা গেছে, ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা সোমবার সকাল সাড়ে ৮টায় গজারিয়া গ্রামের ভাড়া বাসার গোসল খানায় গোসল সম্পন্ন করতে থাকে। এসময় পার্শ্ববর্তী ইউনুছ আলীর ঘর থেকে একই ইউনিয়নের গলনা গ্রামের ফজল শেখের পুত্র সাজু শেখ ও অজ্ঞাত ২/৩ জন যুবক তাদের মোবাইল ফোনে গোপনে গোসলের ভিডিও ধারণ করে। ওই শিক্ষিকা ভিডিও ধারণের বিষয়টি বুঝতে পেরে চিৎকার দেয়। এতে আশেপাশের লোকজন ছুটে আসে। ততক্ষণে ভিডিও ধারণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এখবর ছড়িয়ে পড়লে ভিডিও ধারণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী সকাল ১১টার দিকে উল্লাবাজার-ফুলছড়ি সড়কের ফুলছড়ি বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে।
ফুলছড়ি থানার পুলিশ পরিদর্শক কাওছার আলী বলেন, সোমবার দুপুরে ওই শিক্ষিকার স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। এর পরপরেই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামী সাজু শেখকে গ্রেফতার করে। অন্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*