Breaking News
Home / জীবনযাপন / ফোন করবেন না নিখিল,নুসরাত ও তার সন্তানের পাশে যশ

ফোন করবেন না নিখিল,নুসরাত ও তার সন্তানের পাশে যশ

ফাইল ছবি

বৃহস্পতিবার মেঘলা দুপুরে নুসরাতের কোল আলো করে এল ফুটফুটে ছেলে সন্তান।  কলকাতার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন বসুরহাটের এই সংসদ সদস্য। 

চিকিত্সকরা জানিয়েছেন, মা ও ছেলে সুস্থ আছে।  তাদের পাশে আছে নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু যশ।  সাবেক স্ত্রীর প্রতি শুভকামনা থাকলেও তাকে ফোন করবেন না নিখিল। 
 
বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান।  বৃহস্পতিবার সুস্থ সন্তানের জন্ম দেন নায়িকা, চিকিত্সরা জানিয়েছেন নুসরতের সন্তানের ওজন হয়েছে ২.৯ কিলোগ্রাম।  সুতরাং সদ্যজাতকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখার কোনো প্রয়োজন নেই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

এদিন বেলা ১২ থেকে ১টার মধ্যে সি-সেকশনের মাধ্যমে সন্তান প্রসব করেন নুসরাত।  লোকাল অ্যানাস্থেসিয়ার মাধ্যমে নুসরত জাহানের সি-সেকশন করা হয়েছে।  তন্দ্রাচ্ছন্ন ভাব কাটলেই বেডে স্থান্তারিত করা হবে নুসরাতকে। 

নুসরত জাহানের হাসপাতালে ভর্তি হওয়াকে ঘিরে বুধবার দিনভর জল্পনা চলেছে।  সকালে নায়িকার হাসপাতালে ভর্তি হওয়ার গুজব ছড়িয়ে পড়ে, দুপুরে অভিনেত্রীর ঘনিষ্ঠ সঙ্গী যশ দাশগুপ্ত নিশ্চিত করেন এখনও হাসপাতালে ভর্তি হননি নুসরাত।  অবশেষে বুধবার রাতে পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে ভর্তি হন তারকা সংসদ সদস্য।  এ সময় যশ তার পাশেই ছিলেন।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আজ সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন ঘনিষ্ট বন্ধু যশ দাশগুপ্ত।  সহ-অভিনেত্রীর সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি। 

About parinews