Breaking News
Home / জেলা সংবাদ / বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবন্ধাঃগাইবান্ধার পলাশবাড়ীতে বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নবনির্বাচিত ইউপি সদস্য ছামিউল ইসলাম শামিম। ৩ জানুয়ারী সোমবার পলাশবাড়ী প্রেস ক্লাবে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠকালে তিনি

সাংবাদিকদের উদ্দেশ্য বলেন,
চতুর্থ ধাপে তফশিল অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ২৬শে ডিসেম্বর ২০২১ অনুষ্ঠিত হয়েছে। আমি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউপির ৬নং ওয়ার্ডের একজন সাধারণ সদস্য হিসেবে অংশগ্রহণ করি। আমার প্রতীক ছিলো মোরগ। নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করার লক্ষ্যে নির্বাচন কমিশন কর্তৃক ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় এবং বিকেল ৫ টায় উক্ত কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রাপ্ত ভোটের ফলাফল প্রকাশ করেন। আমি ছামিউল ইসলাম শামিম ৫৪৪ভোট পেয়ে বেসরকারিভাবে সাধারণ সদস্য নির্বাচিত হই।

আমার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নওশা মিয়া ৫২৯ ভোট পেয়ে ২য় স্থানে অধিষ্ঠিত হয়ে তিনি পরাজয় মেনে নিতে না পেরে নির্বাচনকে বাধাগ্রস্ত করতে উঠে পড়ে লেগেছেন।তিনি নির্বাচন কমিশন, বর্তমান সরকার ও আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে একের পর এক অভিযোগ ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে উল্লেখিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অন্যথায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করিবো। সংবাদ সম্মেলনে ইউ পি সদস্য ছামিউল ইসলাম শামিম এর সাথে আঃ বারি মন্ডল, আশরাফুল আলম, হামিদুল হক মন্ডল ছাড়াও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*