Breaking News
Home / জেলা সংবাদ / বাজারের টাকা চাওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

বাজারের টাকা চাওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

ছাদেকুৃল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধায় বাজারের টাকা চাওয়াকে কেন্দ্র করে ডলি বেগম (৩৬) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামী ছকু মিয়ার বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে ছকু পলাতক রয়েছেন।এ ঘটনায় জড়িত সন্দেহে ডলির শাশুড়ি জরিনা বেগমকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (৩১ মে) বিকেল ৫টার দিকে গাইবান্ধা রেলস্টেশনের পূর্ব-প্রান্তের বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে রেলবস্তির একটি টিনের ঝুপড়ি ঘরে স্ত্রী ডলি ও মা জরিনা বেগমকে নিয়ে বসবাস করতেন ছকু। বিয়ের পর থেকে ছকুর সঙ্গে স্ত্রী ডলির ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এছাড়া মাদকের টাকার জন্য প্রায়ই ডলিকে মারধর করতেন ছকু। আজ বিকেলে ডলি স্বামী ছকুর কাছে বাজারের টাকা চাইতে গেলে দুইজনের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে ছকু তার স্ত্রী ডলিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত ডলির পায়ে ধারালো অস্ত্রের জখম রয়েছে। এ খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে পুলিশ নিহতের শাশুড়িকে আটক করে।  
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর অভিযুক্ত ছকু মিয়া পালিয়েছেন। তবে, জড়িত সন্দেহে স্বামী ছকুর মা জরিনাকে আটক করা হয়েছে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*