Breaking News
Home / জেলা সংবাদ / বিজয়ের ৫০ বছর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের পক্ষ থেকে সম্মাননা

বিজয়ের ৫০ বছর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের পক্ষ থেকে সম্মাননা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার বীর মুক্তিযোদ্ধা ও জেলা ডেপুটি কমান্ডার ওয়াশিকার মো: ইকবাল মাজুকে বিজয়ের ৫০ বছর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা ওয়াশিকার মো: ইকবাল মাজুকে ঢাকা পোষ্টের সম্মাননা

 বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি রিপন আকন্দের সভাপতিতে প্রেসক্লাব গাইবান্ধার নিজস্ব কার্যালয়ে এই সম্মাননা দেওয়া হয়।

¡সম্মাননা অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন। এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব গাইবান্ধার দপ্তর সম্পাদক মাসুম বিল্লাহ, সহ-দফতর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক লালচাঁন বিশ্বাস সুমন সাংবাদিক ওবাইদুল ইসলাম,সোহেল রানাসহ অনান্যরা।

মুক্তিযোদ্ধা ওয়াসিকার মো: ইকবাল মাজু  বলেন, মুক্তিযোদ্ধার অবদানের কথা মাথায় রেখে তাদের সম্মানার্থে সম্মাননা দেওয়ায় আমি ঢাকা পোস্টকে সাধুবাদ জানাই। একই সাথে ঢাকা পোস্টের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এছাড়া তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছে বলেই আজকের এই বাংলাদেশ আমরা পেয়েছি। সব সময়ে ঢাকা পোস্ট যেন তাদের পাশে থাকে সেই আহবান ও জানান এই বীর মুক্তিযোদ্ধা।

প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি খালেদ হোসেন বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়ায় এই উদ্যোগ নেওয়ায় ঢাকা পোস্ট সত্যিই প্রশংসার দাবিদার। তিনিও ঢাকাপোস্টের সাফল্য কামনা করেন।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাভেদ হোসেন বলেন, একজন বীর মুক্তিযোদ্ধাকে বিজয়ের ৫০ বছরে ঢাকা পোষ্টের এই সম্মাননা যেন গোটা দেশের মুক্তিযোদ্ধাদের সম্মানিত করলেন। আমি মনে করি এমন কার্যক্রম চলমান রাখলে ঢাকা পোষ্টকে বুকে ধারন করে রাখবে।

এর আগে গত ৪ ডিসেম্বর “সেদিন ২৬ জন শত্রুকে খতম করেছিলাম” শিরোনামে সংবাদ ভিডিওসহ সংবাদ প্রকাশ করে ঢাকা পোস্ট।

ওয়াশিকার মো: ইকবাল মাজু যুদ্ধ পরবর্তী সময়ে কিছু দিন ব্যবসার সাথে সমপৃক্ত ছিলেন। বর্তমানে জেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*