Breaking News
Home / জাতীয় / বৈদেশিক ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না : তথ্যমন্ত্রী

বৈদেশিক ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না : তথ্যমন্ত্রী

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃতথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বৈদেশিক কোনো ইস্যু নিয়ে বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইবে, তাদের কঠোর হস্তে দমন করা হবে। আমরা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না।
শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় গাইবান্ধা পৌর শহীদ মিনার চত্বরে পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।হাছান মাহমুদ আরও বলেন, আজকে যারা বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ইমাম-ওলামা পরিষদসহ কয়েকটি সংগঠনের মিছিল থেকে পৌর আওয়ামী লীগের সম্মেলন মঞ্চে হামলা, ভাঙচুর ও ব্যানার ছিড়েছে, তারা কোন ধরনের মুসলমান আমাদের জানা আছে। প্রশাসনকে বলে যাচ্ছি, ইতোমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদেরও গ্রেপ্তার করা হবে। এ ধরনের বিশৃঙ্খলা কোনোভাবেই বরদাস্ত করা হবে না।
তথ্যমন্ত্রী বলেন, রাসুল (সা.)- এর অবমাননা যেখানেই হোক, বিশ্বের যে প্রান্তেই হোক, আমরা তার তীব্র নিন্দা জানাই। সেই ইস্যুকে কেন্দ্র করে বাংলাদেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।
গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস্ উল আলম হীরু। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। 
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সুফুরা বেগম রুমি ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

About parinews