Breaking News
Home / জেলা সংবাদ / ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে কোমর বেঁধে নামতে হবে: সেলিম

ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে কোমর বেঁধে নামতে হবে: সেলিম

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃবাংলাদেশের কমিউনিস্ট পার্টি, কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, ডাকসু’র সাবেক ভিপি, বীরমুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, আওয়ামী ফ্যাসীবাদী দুঃশাসনের বিরুদ্ধে, সরকারের সীমাহীন দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে এবং সর্বোপরি ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে কোমর বেঁধে নামতে হবে।
সোমবার (৩০ মে) গাইবান্ধার পলাশবাড়ী শহিদ মিনার চত্বরে উপজেলা কমিউনিস্ট পার্টির অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি লেন, বর্তমান সরকার দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেশের সাম্প্রদায়িক শক্তি বিস্তার করছে। তাদের চলছে লুটপাটের রাজনীতি। তাই মাঠ আন্দোলন করে এই সরকারকে হঠাতে হবে।
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ মাহমুদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্যাহ কাফী রতন, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, পলাশবাড়ী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আদিল নান্নু প্রমুখ।
বক্তারা আরও বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতিতে দেশের মানুষ দিশেহারা। মানুষ আর স্বাভাবিকভাবে জীবনধারণ করতে পারছে না। তাই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ সরকারের বিরুদ্ধে, দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে এবং মানুষের ভোটাধিকার-গণতন্ত্র পুরুদ্ধারের লড়াই জোড়দার করতে হবে। আর এ লড়াই হবে দেশ, দেশের মানুষ ও সম্পদ রক্ষার লড়াই।

About parinews