Breaking News
Home / জেলা সংবাদ / মটর সাইকেল ছিনতাই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মটর সাইকেল ছিনতাই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে মটর সাইকেল ছিনতাই মামলায় গত বুধবার রাতে র‌্যাব গ্রেফতার করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৪ সালে মটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় একটি মামলা হয়। ওই মামলায় তিনি হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় গাইবান্ধা র‌্যাব-১৩ সদস্যরা ইউপি কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করে।
বৃহস্পতিবার তাকে সদর থানায় হস্তান্তর করা হয়। পরে পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায়।
জানা গেছে, আব্দুর রাজ্জাক কুপতলা ইউনিয়নের পশ্চিম কুপতলা (গোডাউন বাজার) গ্রামের শফিউল ইসলামের ছেলে। তিনি মটর সাইকেল ছিনতাই ও ডাকাত সিন্ডিকেটের সদস্য ছিলেন। এ নিয়ে সাদুল্যাপুর থানায় মামলাও হয়।
এদিকে, এলাকাবাসী সুত্রে জানা গেছে, আওয়ামীলীগের নেতা হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ ওঠে। এমনকি দুস্থদের ত্রাণের টিন বিতরণ না করে আত্মসাৎ করেন। এছাড়াও ৪০ দিনের কর্মসৃজন প্রকল্প, শিশু ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা আত্মসাৎ করেন। পরে সেই টাকা ফেরত দিতে বাধ্য হন। প্রতিপক্ষ কারো সাথে ঝগড়া বিবাদ হলে তিনি তাদেরকে আগ্নেয়াস্ত্রের ভয় দেখাতেন বলে এলাকাবাসী অভিযোগ করেন।

About parinews