Breaking News
Home / জাতীয় / মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার কটূক্তির প্রতিবাদ ও রাষ্ট্রীয়ভাবে

মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার কটূক্তির প্রতিবাদ ও রাষ্ট্রীয়ভাবে

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধার পলাশবাড়ী প্রতিনিধি ঃ মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার কটূক্তির প্রতিবাদ ও রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০জুন) জুমার নামাজ শেষে জেলা শহরের বড় মজিদ এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কাচারি বাজার মজিদের সামনে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা, বিশ্ব মুসলিমদের হৃদয়ের স্পন্দন মহানবী (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য কোনো মুসলমানই মেনে নিতে পারে না। তারা বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়ে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবি জানান।

এদিকে প্রতিবাদ সভা চলাকালিন সময় তার পাশেই পৌর আওয়ামীলীগের সম্মেলনের মাইক বাজানোকে কেন্দ্র করে সম্মেলন স্থলে ভাংচুর চালায় কিছু উৎসুক জনতা। ভাংচুর চালিয়ে চেয়ার,টেবিল, ব্যানার, ফেসটুনসহ লন্ডভন্ড করে দেয় সম্মেলন স্থল।

আওয়ামীলীগের দাবি, এ ভাংচুর চালিয়েছে জামাত বিএনপির ক্যাডাররা। তারা বিশ্বনবী মুহাম্মদ(সা) কে নিয়ে কুটুক্তির প্রতিবাদে মুসুল্লিদের মিছিলকে কাজে লাগিয়ে এ ভাংচুর চালায়। তারা এ ঘটনার তীব্র নিন্দা জানান। এর সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

About parinews