Breaking News
Home / জীবনযাপন / মাহফুজুর রহমানকে ছেড়ে নতুন সংসার গড়লেন ইভা রহমান

মাহফুজুর রহমানকে ছেড়ে নতুন সংসার গড়লেন ইভা রহমান

বিনোদন

মাহফুজুর রহমানের সাথে বিচ্ছেদের পর সংগীতশিল্পী ইভা রহমান আবারও বিয়ে করেছেন। তার বিয়ের বিষয়টি নিশ্চিত করে কণ্ঠশিল্পী রবি চৌধুরী তার ফেসবুকে ছবি প্রকাশ করে শুভ কামনাও জানিয়েছেন।

রোববার (১৯ সেপ্টেম্বর) ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ইভার স্বামী নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে, পেশায় ব্যবসায়ী।

এদিকে, এখন থেকে তার নামের শেষে রহমানের পরিবর্তে আরমান ডাকার জন্য সংবাদমাধ্যমগুলোকে অনুরোধ করেছেন ইভা। নতুন বরের নামের শেষাংশ নিয়েই তিনি এই নামটি রেখেছেন।

জানা গেছে, ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের নিকটজনদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে, বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমানকে বিয়ে করেন কণ্ঠশিল্পী ইভা। এ বছরের ৪ জুন তাদের বিচ্ছেদ হয়ে যায়। ১৭ সেপ্টেম্বর বিচ্ছেদের সনদ হাতে পান ইভা। দু’দিন পরই পারিবারিকভাবে সোহেল আরমানকে বিয়ে করেন তিনি।

আলোচিত সংগীতশিল্পী ইভার এখন পর্যন্ত ৩০টি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। দেশবিদেশের নানা জায়গায় শ্যুটিং করে মিউজিক ভিডিও বানিয়ে দেশজুড়ে আলোচিত হন তিনি।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*