Breaking News
Home / বিনোদন / মুক্তির আগেই আয় ৯০০ কোটি টাকা

মুক্তির আগেই আয় ৯০০ কোটি টাকা

বিনোদন 

আগামী বছরের শুরুতেই আসছে এস এস রাজামৌলির সিনেমা ‘আরআরআর’। বলিউডে এই সিনেমাটিকে ঘিরে শুরু থেকেই নানান আলোচনা। ট্রেলারেই ‘আরআরআর’ রেকর্ড় গড়েছে। ট্রেলার মুক্তির পরই ‘বাহুবলী’র রেকর্ড ভেঙেছে রাজামৌলির এই ছবি। চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে, আগামী বছর এই প্যান ইন্ডিয়া ছবি বক্স অফিস কাঁপাবে।

ছবি: সংগৃহীত।

‘আরআরআর’ ছবিটিকে ঘিরে উত্তেজনা বেশি, কারণ এই সিনেমায় রামচরণ, জুনিয়র এন টি আর, অজয় দেবগন, আলিয়া ভাটের মতো তারকারা আছেন। এই ছবিতে কোন তারকা কত রুপি নিয়েছেন, তা ইতিমধ্যে প্রকাশিত হয়েছে।

জানা যায়, ‘আরআরআর’ ছবির জন্য সব তারকা চড়া পারিশ্রমিক নিয়েছেন। দক্ষিণের সবচেয়ে দামী তারকাদের মধ্যে রামচরণ, জুনিয়র এন টি আরের নাম শীর্ষে আছে। ভারতের স্বাধীনতা সংগ্রামী অল্লুরি সীতারাম রাজুর ভূমিকায় দেখা যাবে রামচরণকে। এই ছবির জন্য এই তারকা নিয়েছেন ৪৫ কোটি রুপি।

এদিকে ‘আরআরআর’ ছবিতে আর এক বিপ্লবী কোমারাম ভীমের চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এন টি আর। এই বিপ্লবী হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে বিপ্লব করেছিলেন। জুনিয়র এন টি আরও এই ছবির জন্য একই দর হাঁকিয়েছেন বলে খবর। রাজামৌলির এই প্যান ইন্ডিয়া ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে বলিউড সুপারস্টার অজয় দেবগণকে। এই ছবিতে স্বল্প উপস্থিতির জন্যও বড়সড় দর হাঁকিয়েছেন তিনি।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির আগে ‘আরআরআর’ ৮০০ কোটি রুপি আয় করেছে। এর মধ্যে ছবি স্বত্ব বিক্রিসহ গানের আয়ও আছে। এই ছবির মোট বাজেট ৪০০ কোটি রুপি বলে খবর। উত্তর ভারতীয় স্বত্ব থেকে ছবিটি পেয়েছে ১৩৫ কোটি। হিন্দি ছাড়া ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

About parinews