Breaking News
Home / খেলাধুলা / যুক্তরাষ্ট্রে বিশ্বমানের ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করছেন শাহরুখ খান

যুক্তরাষ্ট্রে বিশ্বমানের ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করছেন শাহরুখ খান

পরিবর্তন নিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলস শহরে মেজর লিগ ক্রিকেট কর্তৃপক্ষের সাথে যৌথ বিনিয়োগে স্টেডিয়াম নির্মাণ করতে চলেছেন শাহরুখ খান। যুক্তরাষ্ট্রে ক্রিকেটের ভবিষ্যৎ ভালো বলে মন্তব্য করেছেন কিং খান। কলকাতা নাইট রাইডার্সকে বৈশ্বিক পরিসরে পরিচিত করতে তার এই উদ্যোগ। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

বলিউড কিং শাহরুখ খানের ক্রিকেটপ্রীতি নতুন কোনো কিছু নয়। আইপিএল দিয়ে সেই মাত্রা যোগ হয়েছে আরও কয়েকগুণ। যেখানেই খেলা থাকুক কলকাতা নাইট রাইডর্সের স্বত্ত্বাধিকারীর সরব উপস্থিতি থাকে মাঠে। ব্যস্ততার কারণে অনেক সময় মাঠে আসতে না পারলেও গ্যালারিতে পরিবারের সদস্যরা কেড়ে নেন ক্যামেরার স্পটলাইট।

এবার শাহরুখের ক্রিকেট প্রেমে যুক্ত হচ্ছে নতুন মাত্রা। ভারত ছাপিয়ে সুদূর পশ্চিমা দেশে উড়িয়ে নিয়ে গেছেন নিজের ক্রিকেট ভালোবাসা। যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট টি-টোয়েন্টিতে করতে চলেছেন বিনিয়োগ। যৌথভাবে বানাতে যাচ্ছেন স্টেডিয়াম। লস এঞ্জেলসের মেট্রোপলিটন অঞ্চলে স্টেডিয়ামটি বানাতে চলেছে নাইট রাইডার্স গ্রুপ ও এমএলসি কর্তৃপক্ষ।

পাশ্চাত্যে নিজের এই বিনিয়োগকে ইতিবাচক হিসেবে দেখছেন শাহরুখ। তিনি বলেন, যুক্তরাষ্ট্রে ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে। সেই কথা মাথায় রেখেই মেজর লিগ ক্রিকেটে বিনিয়োগ করতে চলেছি। এই পদক্ষেপ নাইট রাইডার্সকে টি-টোয়েন্টির বৈশ্বিক পরিসরে আরও পরিচিতি এনে দেবে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*