Breaking News
Home / আন্তর্জাতিক / যুবকের তিন বছরের সঞ্চয় গুনতে লাগলো ১০ ঘণ্টা এক টাকার কয়েনে স্বপ্নের বাইক,

যুবকের তিন বছরের সঞ্চয় গুনতে লাগলো ১০ ঘণ্টা এক টাকার কয়েনে স্বপ্নের বাইক,

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক:

তিন বছরের সঞ্চয় দিয়ে শুধু এক টাকার কয়েনে স্বপ্নের বাইক কিনলেন যুবক। যে কয়েন গুনতে শোরুমের কর্মীদের সময় লেগেছে প্রায় ১০ ঘণ্টা। ঘটনাটি ঘটেছে ভারতের তামিল নাড়ুর সালেমে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবর বলা হয়, ওই যুবকের নাম ভি বুবাথি। জীবনের স্বপ্ন পূরণ করতে অনেককিছুই করতে হয় তাকে। যা সাধারণ নয়। সেই অসাধারণ এক চেষ্টাই সকলের নজর কেড়েছে। বুবাথির অনেকদিনের ইচ্ছা একটা বাইক কিনবে। অথচ দাম তার সাধ্যের অতীত। কিন্তু তার অদম্য প্রত্যয়ের কাছে সে সবই হার মানে। বিন্দু বিন্দু সঞ্চয় দিয়েই সিন্ধু বানালেন বুবাথি। তিন বছর ধরে জমিয়ে ফেললেন প্রায় ৩ লাখ হাজার টাকা। সবই খুচরা পয়সা। স্পষ্ট করে বললে সবই এক টাকার কয়েন।

বুবাথি কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক। অন্যরকম কিছু করার তাগিদে ৪ বছর আগে ইউটিউবার হয়ে যান তিনি। একটি বেসরকারি সংস্থায় কম্পিউটার অপারেটরের কাজও করেছেন তিনি।

যে শোরুম থেকে বুবাথি তার স্বপ্নের বাইক কিনেছেন, বুবাথির দেয়া বিপুল সংখ্যক কয়েন দেখে হতভম্ব তারা। বিরক্ত হলেও বুবাথিকে ফেরাননি। শোরুমের ম্যানেজার মহাবিক্রান্ত বলেন, বুবাথির তিন বছরের সঞ্চয় একটা একটা করে গুনতে শোরুমের কর্মীদের ১০ ঘণ্টা সময় লেগেছে।

About parinews