Breaking News
Home / জেলা সংবাদ / রাজাপুরে ঋনের দায়ে ও চিকিৎসার অভাবে  যুবকের আত্মহত্যা

রাজাপুরে ঋনের দায়ে ও চিকিৎসার অভাবে  যুবকের আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে আম গাছে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মো. রুবেল আকন (২৮) নামে এক শ্রমজীবী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিন তারাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত রুবেল আকন দক্ষিন তারাবুনিয়া গ্রামের মো. মজিবুর আকনের ছেলে। 
  নিহত রুবেলের পরিবার জানায়, এক বছর পূর্বে বিভিন্ন জনের কাছ থেকে ধারদেনা করে রুবেল সৌদি আরবে গেলেও সেখানে প্রতারনার শিকার হয়ে দেশে ফিরে আসে। দেশে ফিরে সে শারীরিক ভাবেও গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে ।রুবেল আরো অনেক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়ে।
  নিজের চিকিৎসার খরচ চালাতে সে কিছু দিন ধরে বরিশালের একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করে আসছে। গত মঙ্গলবার (১৯ এপ্রিল) ইটভাটা থেকে বাড়িতে আসার কথা বলে রুবেল নিজ গ্রামে চলে আসে। তবে রুবেলের বাড়িতে আসার কথা তার পরিবারে সদস্যরা কেউ জানতে পারেনি।
 বুধবার সকালে রুবেলের প্রতিবেশী আউয়ালের আম গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মৃতদেহ ঝুলতে দেখে স্থানীয়রা রাজাপুর পুলিশে খবর দেয়।  পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
 রুবেলের পরিবারের  এর সদস্যরা জানায় রুবেল অনেক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়ায় ও নিজের শারীরিক অসুস্থতার সঠিক ভাবে চিকিৎসা চালাতে না পারায় হতাশগ্রস্থ হয়ে আত্মহত্যা করতে পারে। 
 রাজাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা (নং ৭/২২) রেকর্ড করা হয়েছে। রুবেলের শরীরে কোথাও কোন দাগ বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মনের কস্টে হয়তো সে আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে। ময়না তদন্ত শেষে বুধবার বিকালে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*