Breaking News
Home / জেলা সংবাদ / রেলওয়ে কলোনী খেলার মাঠ লিজ, বাতিলের দাবিতে মানববন্ধন

রেলওয়ে কলোনী খেলার মাঠ লিজ, বাতিলের দাবিতে মানববন্ধন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃসাঘাটায় ভরতখালী রেলওয়ে খেলার মাঠের লিজ বাতিল, মিথ্যা মামলা প্রত্যাহার ও থানা অফিসার ইনচার্জকে (ওসি) প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
 উপজেলার ভরতখালী উল্যাবাজার রেলগেট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, ভরতখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান সামশীল আজাদ শীতল, জেলা পরিষদের সাবেক সদস্য ছামসুজ্জোহা, ইউপি সদস্য আব্দুল জলিল প্রমূখ।
এসময় বক্তারা বলেন, ভরতখালীর ঐতিহ্যবাহী খেলার মাঠে স্থানীয় শিশু-কিশোররা খেলাধুলা করে আসছে। কিন্তু মাঠটি স্থানীয় প্রভাবশালী শফিকুল ইসলাম সকলের অজান্তে লিজ নিয়ে ব্যক্তিগত কাজে লাগানোর চেষ্টা করছে। গত ১৬ মে শফিকুল ইসলাম মাঠটি দখল করতে গেলে স্থানীয় লোকজন তাকে বাধা দেয়। স্থানীয়দের বাধায় মাঠটি দখল করতে ব্যর্থ হয়ে তিনি থানায় গিয়ে মিথ্যা মারপিটের মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ বিষয়টি তদন্ত না করে মামলা রেকর্ড করে বাদীর দ্বারা প্রভাবিত হয়ে স্থানীয়দের হয়রানী করছেন।
মাঠটি প্রভাবশালী ব্যক্তিকে লিজ প্রদান ও স্থানীয়দের মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদ এবং মাঠের লিজ বাতিল, মিথ্যা মামলা প্রত্যাহার এবং ওসি মতিউর রহমানকে প্রত্যাহারে দাবি জানান।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*