Breaking News
Home / জেলা সংবাদ / শাসক নয় সেবক হয়ে কাজ করতে চাইঃ আলহাজ্ব হাবিবুর রহমান

শাসক নয় সেবক হয়ে কাজ করতে চাইঃ আলহাজ্ব হাবিবুর রহমান

চিলমারী(কুড়িগম) প্রতিনিধিঃ

আসন্ন চিলমারী উপজেলার ৪নংরমনা মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার সাধারণ মানুষের ভালোবাসার মানুষ হয়ে কাজ করতে চান  স্বতন্ত্র 

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান।

আগামী ৩১ জানুয়ারি চিলমারী উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। নিজের অবস্থান আরও সুসংহত করতে তিনি প্রতিদিন নিয়মিত গণসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে আসছেন। এমনকি দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন।

ইউনিয়নে প্রত্যেকটি এলাকায় পথসভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওইসব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কী কী হতে যাচ্ছেন সেই বার্তাও পৌঁছে দিচ্ছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান  প্রার্থী আলহাজ্ব মোঃহাবিবুর রহমান জানান, আমি আসন্ন ৪নং রমনা মডেল  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করব। মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবেন। এলাকায় সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। এছাড়া সকল সময়ে তিনি অসহায়, দুস্থ মানুষের সুখ দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, কর্মকাণ্ডসহ শক্তিশালী করার জন্য এলাকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রচারণাকালে তিনি আরও জানান, ৪ নং রমনা ইউনিয়নের  গণমানুষের  সহযোগিতায় ৪নং রমনা ইউনিয়নকে  উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই। আমি নির্বাচিত হলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতামূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান ও বেকার যুবক-যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী করে তোলার কাজ করব। দীর্ঘ দিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে ৪নং রমনা মডেল  ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সব উন্নয়নমূলক কাজ ত্বরান্বিত করব। যেখানে থাকবে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সুখশান্তি আর নাগরিকের সুযোগ-সুবিধা।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*