Breaking News
Home / জেলা সংবাদ / সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের নামে মামলা, প্রতিবাদে মানববন্ধন

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের নামে মামলা, প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধা ঃ সংবাদ প্রকাশের জেরে প্রেসক্লাব গাইবান্ধার যুগ্ম সম্পাদক ও নিউজবাংলার গাইবান্ধা জেলা প্রতিনিধি পিয়ারুল ইসলামের নামে মিথ্যা মামলা ও পিবিআই কর্তৃক মিথ্যা তদন্ত প্রতিবেদন আদালতে দেয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার দুপুরে প্রেসক্লাব গাইবান্ধার উদ্যোগে গাইবান্ধা শহরের নাট্যসংস্থার সামনের সড়কে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে জেলার ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক মানুষ অংশ নেয়।

এ সময় বক্তারা অবিলম্বে সাংবাদিক পিয়ারুল ইসলামের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও দূর্নীতিবাজ পিবিআই কর্মকর্তা এসআই দিপঙ্কর সরকারের শাস্তিসহ ঘটনাটি বিচার বিভাগীয় তদন্ত করার দাবি জানান।

প্রসঙ্গত: গাইবান্ধার সাদুল্লাপুরে ছকু নামে এক রিকশাচালককে রাতভর নির্যাতন করে দাদন ব্যবসায়ী ছয় ভাই। তাদের হাত থেকে রক্ষায় সাংবাদিক পিয়ারুল জাতীয় জুরুরী সেবা ৯৯৯ ফোন করে নির্যাতিত ছকু মিয়াকে উদ্ধার করে এবং গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে দাদন ব্যবসায়ীরা সাংবাদিক পিয়ারুল ইসলামের নামে আদালতে মিথ্যা অপহরণ মামলা দায়ের করে। পরে এ মামলার তদন্তভার পিবিআই এর কাছে আসলে তদন্তকারী কর্মকর্তা দিপঙ্কর নামে এক এসআই সাংবাদিক পিয়ারুলকে অভিযুক্ত করে মিথ্যা প্রতিবেদন আদালতে দাখিল করে।

প্রতিবাদে মানববন্ধন

About parinews