Breaking News
Home / জেলা সংবাদ / সংবাদ সম্মেলনে অভিযোগ গোবিন্দগঞ্জে হত্যা মামলা দায়ের করে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে একটি পরিবার

সংবাদ সম্মেলনে অভিযোগ গোবিন্দগঞ্জে হত্যা মামলা দায়ের করে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে একটি পরিবার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ হত্যা মামলা দায়েরের পর সন্ত্রাসী কর্তৃক প্রাণনাশের হুমকীতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বাদীর পরিবার। বুধবার দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা গাড়ামারা গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী একটি পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে ওই গ্রামে সন্ত্রাসী হামলায় নিহত হাবিজার রহমানের ছেলে রাজু মিয়া বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২১ জানুয়ারী গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা গাড়ামারা গ্রামের মৃত মওলা সরকারের ছেলে আব্দুল মান্নান সরকার ও তার ভাই নব নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে বৃদ্ধ হাবিজার রহমানের উপর হামলা চালায়। এসময় হাবিজার রহমানের ছেলে জেলা বারের সদস্য এ্যাডভোকেট সাজু ও আইনজীবি আব্দুর রশিদ এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদের উপরেও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় বেশ কয়েকজন গুরুতর আহত হন। গ্রামবাসীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেদিন রাত আনুমানিক ৯টার দিকে হাবিজার রহমানের মৃত্যু হয়। পরদিন গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তারা বিভিন্নভাবে আমাদের পরিবারের সকলকে প্রাণনাশের হুমকী দিয়ে আসছেন।
তিনি অভিযোগ করে আরও বলেন, সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও পুলিশী তৎপরতা না থাকায় আসামীরা ধরা ছোঁয়ার বাইরে থাকছেন এবং প্রতিনিয়ত হুমকী দিয়ে আসছেন।
জনাকীর্ণ সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাজু মিয়া বলেন, আব্দুল মান্নান সরকার ও তার ভাই শাহজাহান আলী এলাকায় নানা অপকর্মের জন্মদাতা। ইতোমধ্যেই বিভিন্ন অপরাধে আব্দুল মান্নান সরকারের নামে থানায় একাধিক মামলা রয়েছে। তাই সন্ত্রাসীদের কবল থেকে ক্ষতিগ্রস্থ এই অসহায় পরিবারকে রক্ষায় প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন তিনি।

About parinews