Breaking News
Home / জেলা সংবাদ / সাঘাটায় আব্দুল মান্নান হত্যার আসামী রনি গ্রেফতার

সাঘাটায় আব্দুল মান্নান হত্যার আসামী রনি গ্রেফতার

ফাইল ছবি

সাঘাটা, (গাইবান্ধা) প্রতিনিধিঃ-
গাইবান্ধার সাঘাটা উপজেলার আমদিরপাড়া গ্রামের আব্দুল মান্নান হত্যার ২মাস পর গত শুক্রবার গাইবান্ধা র‌্যাব-১৩, মান্নান হত্যা মামলার আসামী আমিনুল ইসলাম রনিকে গ্রেপ্তার করেন।

জানা যায়, উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের আমদিরপাড়া গ্রামের ছলিম উদ্দীনের পুত্র আব্দুল মান্নান গংদের সাথে প্রতিবেশি মৃতঃ আব্বাস আলীর পুত্র চাঁন মিয়া গং দের সাথে দীর্ঘ দিন থেকে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গত ১৮/০৭/২০২১ ইং আব্দুল মান্নান তার বাড়ীর পার্শ্বে জমির আইলের ঘাস কাটতে গেলে চাঁন মিয়া তার লোক জন নিয়ে মান্নান এর উপর অতর্কিত ভাবে মার পিট শুরু করে। তাদের বেধম মারপিটে আব্দুল মান্নান জমির কাদার মধ্যে পড়ে যায়। পড়ে ঘটনাস্থলে তার মৃর্ত্যু ঘটে।

এ ব্যাপারে আব্দুল মান্নানের পুত্র মানিক মিয়া বাদি হয়ে সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩ তারিখ-১৮/০৭/২০২১ ইং হত্যা মামলার ২মাস পর গত ১০ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা র‌্যাব-১৩ হত্যা মামলার ৩নং আসামী রনি মিয়াকে গ্রেপ্তার করে সাঘাটা থানায় সোপর্দ করে। পরের দিন থানা পুলিশ আসামীকে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করে। এব্যাপারে সাঘাটা থানার ওসি বেলাল হোসেন জানান, র‌্যাব ও পুলিশের সহায়তায় আসামী রনিকে গ্রেপ্তার করা হয়েছে।

About parinews